Nabab Nandini: নন্দিনীর বিয়ের নতুন প্রোমো ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া! ‘এই তো শুরু হল, এর মধ্যেই বিয়ের গল্প চলে এলো’, অবাক হয়ে গেলেন নেটিজেনরা

যখন কোন নতুন ধারাবাহিক শুরু হয় তখন তাকে নিয়ে প্রত্যাশার পারদ প্রচুর চড়ে যায় দর্শকদের মধ্যে। মানুষ অনেক কিছু আশা করে থাকেন এই সিরিয়াল থেকে পাবেন বলে। প্রথম প্রথম মানুষের খুব ভালো লাগে সিরিয়াল। কিন্তু পরবর্তীকালে গল্পের অবনতির কারণে এবং অভিনয় বাজে হলে মানুষ আর দেখতে চান না সেই ধারাবাহিক।

গতকাল থেকে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহ িক নবাব নন্দিনী। প্রথম এপিসোডেই সকলের খুব ভালো লেগেছে এবং নবাব আর নন্দিনীকে আলাদা আলাদা ভাবে খুব ভালো লাগছে সকলের। তিথির থেকে যেন নন্দিনী হিসেবে বেশি মানিয়েছে ইন্দ্রানী পালকে। আর নবাবের চরিত্রে রেজওয়ান তো অনবদ্য। খলনায়িকার চরিত্রে অনন্যা নিজের ধারা বজায় রেখেছেন তবে সাপোর্টিং চরিত্রগুলো দুর্বল এমনটাই বলছেন দর্শকরা।

Nabab Nandini Promo out1
গতকাল আমরা দেখতে পেয়েছি নন্দিনী হোটেল ম্যানেজমেন্ট এর প্রথম হয়েছে বলে তার বাবা ব্যান্ড পার্টি বাজিয়ে এসেছে। কিন্তু মেয়েকে তিনি চাকরি করতে দিতে চান না কারণ মেয়ে কারোর চাকর গিরি করবে এটা তার পছন্দ না। তবে নন্দিনী একটা প্রশ্ন করেছিল যে পরীক্ষার প্রথম হয়ে বিয়েই করে ফেললে লাভটা কী? নবাবের প্যাশন হলো ফুটবল খেলা আর বড় বৌদির সঙ্গে কথা কাটাকাটি।

Nabab Nandini Promo out3
আবার গতকাল রাতেই চলে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো, যেটা দেখে চমকে গেছেন দর্শক। দেখতে পাচ্ছি যে নন্দিনীর বিয়ে হচ্ছে অর্ণবের সঙ্গে আর সেখানে ফ্রি’তে খেতে ঢুকে গেছে, নবাব আর তার কিছু বন্ধু। নন্দিনী কে বউয়ের সাজে দেখে অবাক হয়ে যায় এবং প্রশ্ন করে যে তুমি কি এই বিয়েতে খুশি? নন্দিনী তখন ভাবনায় পড়ে যায় আর ভাবে যে এই অ্যারেঞ্জ ম্যারেজ করলে কি আমি সত্যিই সুখী হব?

Nabab Nandini Promo out2
এটা দেখেই অবাক হয়ে গেছেন অনেক নেটিজেন এবং তারা বলতে শুরু করেছেন যে সবে তো একদিন শুরু হল এর মধ্যে বিয়ের গল্প নিয়ে আসা হলো। বিয়েটা নবাবের সাথে নয় ঠিকই কিন্তু শুরুতেই নন্দিনীকে বউয়ের সাজে দেখে ফেললেন সকলে, এটাই একটু দুঃখ দিচ্ছে দর্শকদের মনে তবে নির্মাতারা নিশ্চয়ই কিছু ভেবেই গল্পটা এনেছেন, তাই দেখা যাক ভবিষ্যতে কী হয়। তবে মনে করা হচ্ছে যে পিলু নবাব নন্দিনীর কাছে দাঁড়াতে পারবেনা।

Back to top button