Bangla Serial

Nabab Nandini: শুরু হতে না হতেই বিয়ের পর্ব! বড়বৌ’য়ের কাজের লোক হয়ে ঢুকেছিল, ছোটবৌ হয়ে বেরোলো! হায় রে বাংলা সিরিয়াল, কপাল চাপড়াচ্ছে দর্শকরা

আজকের বাংলা চ্যানেলগুলোতে একের পর এক ধামাকেদার পর্ব এসেই চলেছে। এ বলে আমায় দেখ ও বলে আমায়। এর কারণটাই হলো দর্শকদের উত্তরোত্তর বৃদ্ধি পাওয়া চাহিদা। আজকাল বাংলা টেলিভিশনের দুনিয়া সিরিয়াল একটা অন্যতম স্থান অর্জন করেছে দর্শকদের কারণে।

দর্শকরা মনে করে সিনেমা থেকেও বেশি তাদের খাঁটি বিনোদন দিতে পারে বাংলা সিরিয়াল। কারণ সিরিয়ালের সঙ্গে এক একটি বাঙালি পরিবার অনেক বেশি একাত্ম অনুভব করতে পারে। তার ফলে এবার নতুন নতুন গল্প আর নতুন নতুন মুখ আনা হচ্ছে বাংলা সিরিয়ালগুলিতে যাতে খুব তাড়াতাড়ি দর্শকদের মনোযোগ আকর্ষণ করা যায়।

স্টার জলসায় নতুন শুরু হবে ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে নবাব নন্দিনী। ধারাবাহিক যেভাবে শুরু করা হয়েছিল সেই গল্প দেখে বহু দর্শক আকৃষ্ট হয়েছে। নবাব আর নন্দিনী দুজনের গল্প নিয়েই এগোচ্ছে ধারাবাহিক।

কিন্তু এর মধ্যেই বিপত্তি ঘটালো বিয়ে। হ্যাঁ, সম্প্রতি সামনে এসেছে একটি নতুন ভিডিও যেখান থেকে ধারাবাহিকের আগামী পর্বের প্রচার ঝলক বোঝা গেল। নবাব নন্দিনীকে নিজের বাড়িতে বিয়ে করে নিয়ে ঢুকেছে। তাতে খুব খুশি তার মা। কিন্তু মুখ কালো হয়ে গেল নবাবের বড় বৌদি কমলিকার। আসলে সে তো সহ্য করতে পারে না নন্দিনীকে।

এই পর্বের নাম দেওয়া হয়েছে গৃহলক্ষ্মীর গৃহপ্রবেশ। বহু মানুষ প্রমো দেখে উত্তেজিত। তারা চেয়েছিল এমন কিছু একটা হোক। কমেন্ট বক্স ভরে উঠেছে দর্শকদের প্রশংসায়। অনেকেই বলছে এখন থেকেই কিছু বিশ্লেষণ করতে যাব না কারণ মনে হচ্ছে কিছু একটা সাসপেন্স রয়েছে গল্পে। সবাই অপেক্ষা করছে এই এপিসোড কবে দেখানো হবে তার জন্যে।


কিন্তু এর পাশেই আবার দেখা গেলো বহু মানুষ চ্যানেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানিয়েছে যে এত তাড়াতাড়ি কেন বিয়ে দিয়ে দেওয়া হলো। এছাড়াও কাজের মেয়ে হয়ে এসেছিল নন্দিনী আর এখন সে বাড়ির বউ হয়ে উঠলো। সব ধারাবাহিকেই কি বিয়ে ছাড়া চলে না? এটাই তাদের প্রশ্ন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button