Bangla Serial

যতই বাধা দেওয়া হোক না কেন, সেই সুমনের সঙ্গে হঠাৎ বিয়ে হয়ে গেল মুমুদিদির? রইল মুমু দিদির বিয়ের পরের কিছু এক্সক্লুসিভ ছবি, এই পথে কী চমক আসতে চলেছে?

সিরিয়াল মানেই এখন বিনোদন জগত তার কারণ মানুষ বাড়িতে বসেই পরিবারের সঙ্গে টিভিতে সিরিয়াল দেখতে বেশি স্বচ্ছন্দ। আর সাধারণ মানুষের দৃষ্টি আকর্ষণ করতে চ্যানেলগুলোও প্রচুর নতুন সিরিয়াল আনছে।যাতে মানুষ সেই সিরিয়ালগুলো দেখে এবং তার মাধ্যমে প্রচুর নতুন কলাকুশলী নিজেদের পরিচয় গড়তে পারছেন।

জি বাংলার এরকমই একটি জনপ্রিয় সিরিয়াল হলো এই পথ যদি না শেষ হয়। গত মাসেই সিরিয়াল এক বছর পূর্ণ করেছে সম্প্রচারের।টিআরপি রেটিং হয়তো খুব ভালো পায়না কিন্তু এই সিরিয়ালের প্রচুর দর্শক রয়েছেন। সাত্যকি এবং উর্মিকে ভালোবাসার জন্য প্রচুর মানুষ রয়েছেন সেরকমই সিরিয়ালের বাকি চরিত্রগুলোকেও মানুষ কিন্তু খুব পছন্দ করে। এদের মধ্যে রয়েছে ছোট ঠাম্মি ছোটকা পিসি রাগী আন্টি, মুমু দিদির মা, মুমু দিদি। এই মুমু দিদি চরিত্রটিকে নিয়েই এখন সিরিয়ালে বেঁধেছে গন্ডগোল। সিরিয়ালে মুমু দিদির ভালো নাম নন্দিনী। ‌ নন্দিনীর আগে অনেক কটা সম্পর্ক দেখা হয়েছে কিন্তু বিভিন্ন কারণে সেগুলো ভেঙে যায়। একটি সম্পর্ক উর্মি নিজে ভেঙে দেয় কারণ ছেলেটি ভাল ছিলনা।

এরপর নন্দিনীর জীবনে আসে সুমন।দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং পরবর্তীকালে বাধ্য হয়ে নন্দিনী সুমনের কথা বাড়িতে বলে ফেলে। তখন সুমন এসে নন্দিনীকে বিয়ে করতে চায় এবং তার বাবা মাকে নিয়ে আসে। কিন্তু সুমনের বাবা মা ও বোন অত্যন্ত নিকৃষ্ট প্রকৃতির। তাদের জীবনে ভীষণ লোভ। তারা সুমন এবং নন্দিনীর বিয়ে দিয়ে নন্দিনীর পরিবারের থেকে অনেক কিছু হাতিয়ে নিতে যায়। তবে তারা সেগুলো সোজাসুজি বলে না কিন্তু নন্দিনীর উপর পরোক্ষভাবে চাপ সৃষ্টি করে।

এদিকে নন্দিনীর কী হয়েছে জানা নেই কিন্তু স্বাধীনচেতা নিজের পায়ে দাঁড়াতে চাওয়া মেয়েটা হঠাৎ করেই বিয়ে পাগলি হয়ে উঠেছে।সুমনের বাবা মা কায়দা করে ফ্রিজ এসি টিভি মাইক্রোওয়েভ এসব চেয়েছে নন্দিনীর কাছে আর নন্দিনী কোনো রকম বাঁধা না দিয়েই বলে এসেছে যে তাদের বাড়ি থেকে সেগুলো দেওয়া হবে কিন্তু বাড়িতে সে ভয়ে বলেনি। সুমনকে বিয়ে করার জন্য যে কোনো রকমের পাগলামি করতে প্রস্তুত নন্দিনী।এদিকে উর্মি এই কথা জানতে পেরে লুকিয়ে নিজের গয়না বিক্রি করে এই জিনিসগুলো বাড়িতে নিয়ে আসে এবং বাড়ির কারুর কথায় কোন উত্তর দেয় না।

গোটা ব্যাপারটা সুমন আঁচ করতে পারে যে তার মা এবং বোন মিলে কিছু ঘটাচ্ছে কিন্তু প্রকৃত ঘটনা সে এখনো জানেনা।এদিকে নন্দিনী ভয়ে মরে যাচ্ছে এবং বিয়ের জন্য পাগলামি করছে যা দেখে বাড়ির সকলে অবাক হয়ে যাচ্ছে যে মুমুর হলোটা কী?

এই সময়ে একটা দোলাচল উঠেছে যে তাহলে কি নন্দিনী সঙ্গে সুমনের বিয়ে হবে যদিও এখন নন্দিনীকে কেউই পছন্দ করছেন না তার কারণ এরকম স্বাধীনচেতা মেয়েকে বিয়ে পাগলি হতে দেখা তাদের পক্ষে সম্ভব না। আর এর মধ্যেই আমরা দেখতে পেলাম মুমুদিদির বিবাহিত অবস্থার ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.pinnacle)


দুটি ফটো আমরা দেখতে পেয়েছি যেখানে মুমুদিকে আমরা শাখা পলা সিঁদুর পরে দাঁড়িয়ে থাকতে দেখছি‌। তাহলে কি সুমনের সঙ্গে মমতা দির হঠাৎ করে বিয়ে হয়ে গেছে এবং সেই শুটিংও শেষ?

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.pinnacle)

আসলে নন্দিনী চরিত্রে যিনি অভিনয় করছেন সেই পায়েল দেব নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ কতগুলো বিবাহিত সাজের ছবি পোস্ট করেছেন এবং সেগুলো মনে হচ্ছে পুরনো কোনো কাজের ছবি।তাই দর্শকরা নিশ্চিন্তে থাকুন এখনো পর্যন্ত নন্দিনী সঙ্গে সুমনের বিয়ে হয়নি তবে যদি হয়ে থাকে তাহলে আমরা আপনাদেরকে অবশ্যই জানাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button