খা’রাপ খবর! দর্শকদের প্রিয় নিম ফুলের মধু থেকে বা’দ পড়ল একাধিক জনপ্রিয় চরিত্র! জানলে হ’তা’শ হবেন দর্শকরা

A bunch of characters are missing in Neem Phuler Madhu Serial: বর্তমানে বেঙ্গল টপার ধারাবাহিক জি বাংলার (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Madhu)। ধারাবাহিক একের পর এক চমকে জমজমাট ধারাবাহিকের কাহিনী। নানা সময় ধারাবাহিকে এসেছে একের পর এক নতুন নতুন ধামাকা। দত্ত বাড়িতে রোজ রোজ চলে আসা একের পর এক সম’স্যা, অয়ন মৌমিতার একের পর এক তৈরি করা ফাঁ’দ সব মিলিয়ে ধারাবাহিকটিকে বেশ উপভোগ করছেন দর্শকরা। ফলেই বাড়ছে ধারাবাহিকের টিআরপি (TRP)

বর্তমানে নিম ফুলের মধু জি বাংলার সবচেয়ে পুরো’নো কিন্তু জনপ্রিয় ধারাবাহিক। ইতিমধ্যেই ধারাবাহিকে ঘটে গেছে অনেককিছু। বিয়ে হয়ে গেছে বর্ষার। প্রথমে নবনীতা বর্ষাকে নিজের পুত্রবধূ হিসেবে মেনে না নিলেও পর্ণার বুদ্ধি’র কাছে হা’র মানতে বাধ্য হন নবনীতা। নিজের ছেলেকে বিদেশে পাঠানোর জন্য বাধ্য হয়ে তিনি ফি’রিয়ে নেন বর্ষাকে। এদিকে মিস্টার এক্সের ক’বল থেকে পর্ণা ছড়িয়ে এনেছে পিকলুকে।

সম্প্রতি ধারাবাহিকে এসেছে একেবারে দারুণ চমক। মেয়ে হয়েছে পর্ণার। শ্রীপর্ণা ওরফে পুঁটি দেখতে দেখতে অনেকটাই বড় হয়ে গেছে ধারাবাহিকে। তবে পরিবারের সকলেই তাকে ভালোবাসলেও নিজের নাতনিকে মেনে নে’য়নি কৃষ্ণা। মেয়ে হওয়ার কারণে নানা কু’কথা তিনি শুনিয়েছেন সৃজন এবং পর্ণাকে। সৃজন আর পর্ণার মেয়েকে নিয়েই এক নতুন মোড় নিয়েছে ধারাবাহিকের কাহিনী। তবে নতুন চমকের সঙ্গে ধারাবাহিকে এসেছে পুরোনো শ’ত্রু’রাও।

দত্ত বাড়িতে রনির সঙ্গে আবার ফিরে এসেছে ঈশা। এসেই একের পর এক বিস্ফোরক কান্ড ঘটাতে শুরু করেছে সে। তবে এরই মধ্যে শোনা যাচ্ছে একটি দুঃখের সংবাদ। নিম ফুলের মধু থেকে বিদায় নিয়েছে একাধিক তারকারা। সংবাদটি শোনা মাত্রই অখুশি হয়েছেন দর্শক। ধারাবাহিকে নতুন নতুন সদস্য যোগ হলেও পুরোনো সদস্যদের ধারাবাহিক থেকে বের করে দেওয়া একেবারেই মেনে নিতে পারছে না ধারাবাহিকের অনুরাগীরা।

সম্প্রতি ধারাবাহিকে একটি পর্বতেও দেখানো হচ্ছে না পর্ণার বাপের বাড়ির লোকজনদের। ধারাবাহিকে একের পর এক ধামাকা হলেও ধারাবাহিকে কোথাও দেখা নেই তাদের। এমনকী নাতনি হতেও তারা এলেন না!

আরো পড়ুন: ব’সের সঙ্গে রাইয়ের অবৈ’ধ সম্পর্কের নোং’রা ইঙ্গিত নীলুর! এক চ’ড়ে বোনকে ঠান্ডা করে দিল রাই!

উল্লেখ্য, এই ধারাবাহিকে পর্ণার বাপের বাড়ির লোকজনের চরিত্রে যে কলাকুশলীরা অভিনয় করেছেন তারা জানিয়েছেন এখন আর ধারাবাহিক থেকে ডাকা হয়না তাদের। কিন্তু এত বড় দত্ত বাড়ি, সেখানকার এত অনুষ্ঠান থেকে পর্ণার বাপের বাড়ির তারকাদের বা’দ দেওয়াতে মন খারাপ দর্শকদের। তাদের দাবি ফিরিয়ে নিয়ে আসা হোক পর্ণার বাপের বাড়ির লোকেদের। তাহলে এই বিষয়ে আপনাদের কি মত, আপনারাও কি চান ফিরে আসুক পর্ণার বাপের বাড়ির লোকজন?

Back to top button