Bangla Serial

Nita Ambani: ৫৮ তেও অসম্ভব সুন্দরী নীতা আম্বানি! কী তার রূপের রহস্য? সিক্রেট ফাঁস

গোটা দেশ তথা এশিয়ার সবথেকে ধনী এবং বিখ্যাত শিল্পপতি মুকেশ আম্বানি তার এবং তার পরিবারের লাইফ স্টাইল আর একজন সাধারন মানুষের মতো হবে না এটা খুবই স্বাভাবিক। তার স্ত্রী নীতা আম্বানি ও বেশ জনপ্রিয়। সৌন্দর্যের দিক থেকে তিনি কোন বলিউড অভিনেত্রীর থেকে কম যান না। তার অল্প বয়সে ছবি দেখলে বোঝা যায় তিনি অসম্ভব সুন্দরী ছিলেন। এমনকি এখন তার বয়স ৬০ এর কাছাকাছি কিন্তু এখনো তার সৌন্দর্য দেখার মতো।

নিতা আম্বানির জীবনযাপন নিয়ে প্রায় সোশ্যাল মিডিয়াতে নানা রকম চর্চা হতে দেখা যায়। তার পরনে যেসব দামি পোশাক-আশাক বা ব্র্যান্ডেড হ্যান্ডব্যাগ জুতো থেকে শুরু করে কসমেটিক্স সবকিছু নিয়েই নানারকম জল্পনা শোনা যায়। এমনকি তিনি কোন ব্র্যান্ডের চা থেকে জল পান করেন সেইসবের দাম শুনলে সাধারন মানুষ চমকে উঠবেন। কিন্তু নিজের সৌন্দর্য বজায় রাখার জন্য তিনি যেসব কাজগুলো করেন তা একজন সাধারন মানুষ হামেশাই করতে পারবেন।

মুকেশ-পত্নীর বয়স এখন ৫৮ বছর। কিন্তু এই বয়সেও তার সৌন্দর্য এবং গ্ল্যামার দেখলে মুগ্ধ হয় সকলে। অনেকেই জানতে চান এমন সুন্দর ত্বক পেতে হলে কি এমন করতে হয়? আবার অনেকে ভেবে থাকেন নির্ঘাত তিনি কোন বড় দামি ব্র্যান্ডের কসমেটিক্স ব্যবহার করেন। কিন্তু তার রূপচর্চার রুটিন শুনলে আপনিও অবাক হবেন।

How Nita rules the Ambanis: Mukesh's wife balances work and ...

আসলে নীতা দামি দামি কসমেটিক্স ব্যবহারের থেকে শরীরকে ভেতর থেকে সুস্থ রাখার উপর জোর দেন। তার জন্য প্রয়োজন সুস্থ জীবন যাপন। যে কারণে প্রতিদিন নিয়ম করে রাত ১০-১১টার মধ্যে তিনি ঘুমোতে যান। আবার ভোরেও ঠিক ৫ টার সময় উঠে পড়েন নীতা।

ভোরবেলা ঘুম থেকে উঠেই শরীর চর্চা করেন তিনি। কিছুক্ষণ যোগা করে তারপর ব্রেকফাস্ট করেন। ব্রেকফাস্টে তিনি ফল এবং ফলের রস পান করেন। নীতা কখনও তার খাবার-দাবারে ফাস্টফুড রাখেন না। এটাও তার সুস্থ থাকার অন্যতম কারণ।

Nita Ambani launches popular Women Empowerment Platform 'Her Circle' in  Hindi | People News – India TV
এই হল নীতার রূপ-সৌন্দর্যের অতি সাধারণ কিছু রহস্য যা যেকোনও সাধারণ মানুষ অনুসরণ করতেই পারেন। তবে জানেন কি সুস্থ শরীরের জন্য নীতা আম্বানি প্রতিদিন স্বর্ণভস্ম মেশানো একপ্রকার জল পান করেন যার একটি বোতলের দাম ৪৪ লক্ষ টাকা? এরকমই বিদেশি ব্র্যান্ডের দামি জল পান করার সময় নীতা আম্বানির ছবি ধরা পড়ে ক্যামেরায়। এই বোতলের দাম পরে গুগল সার্চ করে দেখে চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button