Serial End: সবটা জানলে অবাক হবেন, অনেক পিছিয়ে গেলো এই সিরিয়াল শেষ হওয়ার দিন! এবার হাসুন

এমনিতেই মিঠাই সেই প্রথম দিন থেকেই চর্চায় ছিল। কিন্তু সেই চর্চা অনেক বেড়ে গেছে যখন থেকে জানা গেছে যে সবার প্রিয় মিঠাই শেষ হয়ে যাবে। একদিকে সিরিয়াল শেষ হওয়ার খবর আর অন্যদিকে বাকি সিরিয়ালের একের পর এক হারিয়ে দিচ্ছে মিঠাই। ৬টায় আসার পরেও একাধিক সিরিয়ালকে টক্কর দিয়েছে এবং সেগুলোকে পরাস্ত করেছে।

তাহলে এমন এক সফল সিরিয়ালকে এইভাবে কেনো শেষ করে দেওয়া হচ্ছে? আবার জি বাংলা প্রোডাকশনের আপকামিং সিরিয়াল ফুলকির প্রথম প্রোমো সামনে এলে আরো মন খারাপ হয় মিঠাই ভক্তদের। এই সিরিয়ালের জন্যেই নাকি মিঠাই শেষ হচ্ছে।

কিন্তু আসল সত্যি হলো মিঠাই শেষ হওয়ার কোনো লক্ষণ নেই। শোনা গেছে, মিঠাই আরো এক সপ্তাহ বেশি চলবে। আগে শোনা গেছিলো ৩০ এপ্রিল বন্ধ হবে মিঠাই। বড় খবর আসছে। তাড়াহুড়ো করে ফুলকির প্রোমো দেওয়া হলেও হিরো কে হবে সেটাই ঠিক হয়নি। ঠিক হয়নি কাস্টিং। শুধু নায়িকা দিব্যানিকে বাছা হয়েছে।

Mithai- Soumitrisha Kundoo: 'ভালোবাসো আমায়...?' মনের মানুষকে প্রশ্ন সৌমিতৃষার! উত্তর এলো... - Mithai actress Soumitrisha Kundoo asks do you love me to audience fans replies and showers love to actress soc -
টলিপাড়ায় শোনা যাচ্ছে যে এখনও একমাস বেশি চলবে মিঠাই। অর্থাৎ এপ্রিল নয়, মে মাসের শেষের দিকে শেষ হয়ে যাবে মিঠাই। বরং অনেক ধামাকা রয়েছে দেখানোর জন্য। ফলে গল্পে আরো টুইস্ট আসবে এটা বোঝাই যাচ্ছে। ফলে ভক্তদের মুখের হাসি হলো আরো চওড়া।

Back to top button