অনুরাগের ছোঁয়ায় মহাপর্ব! ফের মুখোমুখি সূর্য-দীপা, একতরফা ভালোবাসা পরিণতি পাবে না অর্জুনের?  

স্টার জলসার (Star Jalsha) এককালীন টিআরপি (TRP) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সম্প্রতি টিআরপিতে যুতসই জায়গা না করতে পারলেও ওটিটিতে (OTT) ট্রেন্ডিং এই ধারাবাহিক। সূর্য, দীপা, অর্জুনের ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েন বেশ মনে ধরেছে ওটিটি দর্শকদের।

ধারাবাহিকের গল্প অনুযায়ী, সূর্যের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে দীপার। ডিভোর্সের পর সূর্য এখন অজ্ঞাত বাসে। কোনও এক প্রত্যন্ত গ্রামে গরীরদের চিকিৎসা করে দিন কাটছে তার। এদিকে, দুই মেয়ের দায়িত্ব একা দীপার কাঁধে। রূপার বিরল রোগ। তার উপর সেনগুপ্ত বাড়ির ঝুট ঝামেলা। সব মিলিয়ে জেরবার দীপা।

দীপার এই সঙ্কটময় মুহূর্তে পাশে ছিল অর্জুন। বরাবর দীপার পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে অর্জুন। কারণ ছোট থেকে দীপাকে এক তরফা ভালোবেসে এসেছে সে। সাম্প্রতিক পর্বে দর্শক দেখেছে খোকা আর প্রবীর জোড় করায় অর্জুন দীপাকে মনের কথা বলেছে। আসন্ন ফাগুনে দীপাকে বিয়ে করার প্রস্তাব দেয় সে। কিন্তু দীপার মনে প্রাণে সূর্য। সূর্য ছাড়া অন্য পুরুষের কথা ভাবতেও পারেনা সে।

তবে আচমকা সূর্যকে খবরে দেখে পুলিশ স্টেশনে এসে হাজির হয় দীপা। মধুচক্রের অপরাধে সূর্য আর ইরাকে হাইওয়ের পাশের এক হোটেল থেকে গ্রেফতার করেছে পুলিশ। সূর্যকে খবরে দেখতে পেয়ে ছুটে এসেছে দীপা। ভাগ্য সহায় আজ। দীপার সঙ্গে দেখা হয়ে যায় সূর্যের।

বহুদিন ধরে সূর্য-দীপার এই দেখা হওয়ার অপেক্ষায় ছিল দর্শকমহল। দীপার জীবনের এই সঙ্কটময় মুহূর্তে প্রয়োজন তার ভালোবাসার মানুষের। আর সূর্য ছাড়া সেই শূন্যস্থান কেউ পূরণ করতে পারবে না। তাই সূর্য আর দীপার দেখা হলে কাহিনীর মোড় কোনদিকে ঘুরবে তা নিয়ে চলছে জলঘোলা।

Back to top button