Mishka-Tabla: সূর্য-দীপা আউট, এখন ‘মশলা’ জুটির রোমান্সে মজেছে দর্শক! ভাইরাল মিশকা-তবলার রোম্যান্স ভিডিও! আসছে ‘অনুরাগের ছোঁয়া’তে নতুন জুটি

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। তাদের দুজনের জুটিকে দর্শক দারুন পছন্দ করে একসঙ্গে টিভির পর্দায় দেখতে। তবে সম্প্রতি গল্পে দেখানো হচ্ছে সূর্য দীপার মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়েছে আর সেটা দিনে দিনে বেড়েই চলেছে।

Anurager Chhowa - Watch Episode 94 - Deepa, Surjyo Get Romantic on Disney+ Hotstar
আর তার মুখ্য কারণ হলো সূর্যর বন্ধু মিশকা। যে দীপাকে সরিয়ে সূর্যর জীবনে নিজের জায়গা করতে চায়। যার জন্য সে সূর্যের মনের মধ্যে দীপাকে নিয়ে নানা রকম ভুল ধারণা সৃষ্টি করেছে। যা দিনের পর দিন বেড়েই চলেছে আর দর্শকরাও রীতিমতো বিরক্ত হয়ে যাচ্ছে এই গল্প দেখতে দেখতে। তবে এবার সূর্য দীপার পাশাপাশি আরও একটি জুটি দর্শকদের বেশ মনে ধরেছে।

Anurager Chhowa - Watch Episode 110 - Deepa Disappoints Surjyo on Disney+ Hotstar
এই ধারাবাহিকে আরও একটি চরিত্র ছিল যার নাম তবলা। যে একটা সময় নেগেটিভ চরিত্র হলেও পরে সে একেবারে পজেটিভ হয়ে গিয়েছিল। এবং সেই সঙ্গে সে মনে মনে মিশকাকে পছন্দ করতে শুরু করেছিল। অনেক দর্শক মজা করে এই জুটির নাম একসঙ্গে মিলিয়ে দিয়েছিল ‘মশলা’। তবে বর্তমানে তবলা চরিত্রটিকে আর ধারাবাহিকে দেখতে পাওয়া যায় না।

কিন্তু তবলা আর মিশকার জুটির রসায়ন দর্শক এখনো ভুলতে পারেনি। একটি ফ্যান পেজে এক ভক্ত তবলা এবং মিশকার দেখা হওয়ার একটি পুরনো দৃশ্য পোস্ট করে লিখেছে,”সোনায় মোড়ানো জুটি
তাদের আশির্বাদ করবেন তারা যেনো সুখী হতে পারে !” নেহাত মজা করে এই ক্যাপশন লিখলেও এই দুজনের জুটি কিন্তু দর্শকদের সবসময় পছন্দ ছিল।

প্রসঙ্গত ধারাবাহিকে এখন তবলাকে দেখতে পাওয়া যায় না কিন্তু মিশকার চরিত্রের কোন পরিবর্তন ঘটেনি এত বছর পরেও। সে এখনো দীপাকে সরিয়ে নিজে সূর্যর জীবনে জায়গা করতে চায়। এখনো সুযোগ পেলেই দীপার বিরুদ্ধে নানা রকম কথা বলে সূর্যের মন বিষিয়ে তোলে। কিন্তু এবার দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে যে কবে মিশকার পর্দা ফাঁস হবে।

Back to top button