বৌ নাচছে নোরা ফাতেহি হয়ে বিজলী বারে, বর ফেঁসে গেল পিসেমশাইকে খুনের দায়ে! রোমান্টিক মনফাগুনকে শেষ করে দিলেন নির্মাতারা, কপাল চাপড়াচ্ছেন নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মন ফাগুন। প্রায় এক বছর ধরে চলছে এই সিরিয়াল। সিরিয়ালের মূল কাহিনী ছিল রোমান্টিক প্রেম কাহিনী, প্রিয়দর্শিনী কীভাবে খুঁজে পাবে টুবাইদাকে, এক হবে দুই সপ্তর্ষিমণ্ডল।

কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে প্রেমের কাহিনী থেকে সিরিয়াল চলে গেছে পুরো রহস্য-রোমাঞ্চে। পুরো থ্রিলার সিনেমা হচ্ছে মনে হচ্ছে, একদম অ্যাকশনে ভরপুর। ছদ্মবেশ নিল পিহু, বিজলি বারে ডান্স করছে সে। তাই নিয়ে তাকে নোরা ফাতেহি লাইট বলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং করা হলো।

আবার আজকের এপিসোডে দেখানো হলো যে, হঠাৎ করে পিসেমশাই কে খুনের দায়ে ফেঁসে গ্রেফতার হয়ে গেল ঋষি। অন্যদিকে মণিকা ধরে নিয়ে গেল পিহুকে। সব মিলিয়ে সিরিয়াল পুরো ঘেঁটে ঘ হয়ে গেছে।

যদিও মন ফাগুনের একনিষ্ঠ ভক্তরা সিরিয়ালের হয়ে গলা ফাটিয়ে চলেছেন এখনো কিন্তু মন তখন যে তার প্রেমের গল্পের লাইন থেকে সরে এসেছে এ কথাটা কিন্তু মানতে বাধ্য সকলে। সিরিয়ালে একেবারে প্রচুর নেগেটিভিটি দেখানো হচ্ছে। যে টুইস্ট দেখানো হচ্ছে সেটা পারিবারিক নয়। ‌ এত উত্তেজনা এতো রহস্য এত থ্রিলার মা কাকিমারা নিতে পারবেন না আর সেখানেই জিতে যাচ্ছেন লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

এবার দর্শকদের দাবি মেনে ঋষি পিহুর মিল দেখানো হয় কিনা সেটাই দেখার।কারণ দর্শকরা মূলত রোমান্স দেখতে চাই আর সেই কারণেই গাঁটছড়া কিন্তু সকলকে বাজিমাত করে বেরিয়ে যাচ্ছে।

Back to top button