Srijla in Serial: হরগৌরী পাইস হোটেলে ধামাকাদার এন্ট্রি নিলো ‘মন ফাগুন’-এর ‘পিহু’ সৃজলা গুহ! লা’স্যময়ী রূপ দেখে বিভোর হাজার হাজার পুরুষ

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় কিছু কিছু ধারাবাহিক চিরকালীন হয়ে ওঠে দর্শকদের মনে। আর এমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একদা সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুন। এই ধারাবাহিক ঋষি পিহুর জুটি মন জিতে নিয়েছিল দর্শকদের। মন ফাগুন ছিল সৃজলার প্রথম ধারাবাহিক। আর প্রথম ধারাবাহিকে অভিনয় দিয়েই দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নেন তিনি।

মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর সৃজলা আর শনকে একসঙ্গে দেখতে চেয়েছিলেন বহু দর্শক। তবে একসঙ্গে না ফিরলেও এবার ছোটপর্দায় এন্ট্রি নিলেন সৃজলা। স্টার জলসার পর্যায়ে সম্প্রসারিত হওয়ার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে ধামাকাদার এন্ট্রি নিলেন তিনি। আর তাঁর খবরে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, “Ufff! হরগৌরী পাইস হোটেলে সৃজলা। কতদিন পর অনস্ক্রিনে দেখলাম বেবিইই টাকে। কি মিষ্টি লাগছে।”

উল্লেখ্য মাঝে শোনা গিয়েছিল, স্টার জলসায় সম্প্রচারিত হতে চলা নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ মুখ্য চরিত্রে দেখা যাবে শন-সৃজলাকে। যদিও পরে প্রমাণিত হয় এটা শুধুমাত্র‌ই গুঞ্জন ছিল। যদিও মনফাগুন ধারাবাহিক শেষ হওয়ার পর সৃজলাকে শেষবারের মতো দেখা গিয়েছিল ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে অতিথি বিচারক হিসাবে। আর এবার ফের একবার ছোট পর্দায় কামব্যাক করছেন তিনি।

না নতুন কোনও ধারাবাহিকে মূল চরিত্রে আপাতত তিনি ফেরেননি। হরগৌরী পাইস হোটেলে হোলি স্পেশাল পর্বে বিশেষ অতিথি হয়ে আগমন হয়েছে তাঁর। আর পিহুর আগমনে জমজমাট হরগৌরী পাইস হোটেলের পর্ব। সেইসঙ্গে বেজায় খুশি সৃজলার ভক্তরা।

Back to top button