Bangla Serial

গত সপ্তাহের থেকে একধাক্কায় টিআরপি রেটিং বেড়ে ৬.৯ থেকে ৭.৬! ‘টাকা দিয়ে টিআরপি কিনেছে মন ফাগুন’, অভিযোগের বন্যা সোশ্যাল মিডিয়ায়

প্রত্যেক বৃহস্পতিবার ধারাবাহিকের কলাকুশলীরা এবং নির্মাতারা পরীক্ষার রেজাল্ট বেরোনোর জন্য অপেক্ষা করে থাকেন। টিআরপি রেটিংয়ে কোন সিরিয়াল বেশি নম্বর পেয়েছে আবার কোন সিরিয়াল কম তার তুল্য মূল্য বিচার চলে। এই সপ্তাহে যেমন আবার টপারশিপ ফিরে পেয়েছে মিঠাই রানী। অন্যদিকে দুর্দান্ত ফলাফল করে তৃতীয় স্থানে চলে এসেছে মন ফাগুন।

সপ্তাহের পর সপ্তাহ ধরে লক্ষী কাকিমার কাছ থেকে ঝাঁটার বাড়ি খেয়ে আসছিল এই সিরিয়াল। গত সপ্তাহের টিআরপি রেটিং নিয়ে ঝামেলা হয়। বেশকিছু সংবাদমাধ্যমে লেখা হয় মন ফাগুন এবং লক্ষ্মী কাকিমা সুপারস্টার দুজনেই ৬.৯ পেয়েছে আবার কিছু সংবাদ মাধ্যমে দেখা যায় যে লক্ষ্মী কাকিমা সুপারস্টার পেয়েছে ৭.২ এবং মন ফাগুনি পেয়েছে ৬.৯। এই নিয়ে প্রচুর বিতর্ক তৈরি হয় তাই আজকের টিআরপি রেটিং লিস্টে কড়া নজর ছিল মন ফাগুন ভক্তদের।

আজকের টিআরপি রেটিং লিস্ট বের হতে দেখা যায় মন ফাগুন চলে এসেছে তৃতীয় স্থানে। তার প্রাপ্ত নম্বর ৭.৬। সেখানে লক্ষ্মী কাকিমা পেয়েছে ৬.৯। স্বাভাবিকভাবেই সকাল থেকে উচ্ছ্বাসে ভাসছে ঋষি আর পিহুর ভক্তরা। মনে করা হচ্ছে যে কোর্টে পিহুর যুক্তিপূর্ণ লড়াইয়ের জন্য এই টিআরপি পেয়েছে মন ফাগুন।

কিন্তু লক্ষ্মী কাকিমার ভক্তরা এই কথাটা মানতে পারছেন না। তারা মনে করছেন যে টিআরপি রেটিংয়ে কারচুপি হয়েছে। এক ধাক্কায় এত টিআরপি কারোর বাড়তে পারে নাকি? আসলে মন পাগল ভক্তরা গত সপ্তাহের টিআরপি রেটিং নিয়ে ঝামেলা করেছে বলে এইবার ভয়ে তাদেরকে বেশি রেটিং দেওয়া হয়েছে। এরকম মত অনেকের।যদিও মন ফাগুন ভক্তরা এসব পাত্তা দিচ্ছেন না। তারা এখন জয়ের আনন্দে মশগুল। ‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button