Bangla Serial

গল্পের প্রয়োজনে বুড়োবুড়ির ছদ্মবেশ নিয়েছিল মিঠাই আর সিড! এবার ঠিক একই জিনিস হলো মন ফাগুনে, ঋষির পর বয়স্ক সাজলো পিহু, ‘কপি সিরিয়াল’, মজা করছেন নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই আর স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হলো মনফাগুন।দুই সিরিয়ালের সময় আলাদা এবং টিআরপি রেটিংয়ের অনেক ফারাক তবুও দুই সিরিয়ালের নায়ক নায়িকার সমানে তুলনা করে ঝগড়া বাঁধাবেন ভক্তরা। সাধারণত মিঠাই কে বলা হয় সবকিছু কপি সিরিয়াল।

বোঝেনা সে বোঝেনা সিরিয়ালে যেরকম অরণ্য রাধে হয়ে ফিরে এসেছিল সেরকম নাকি সিদ্ধার্থ রিকি দ্য রকস্টার হয়ে ফিরেছে। এই নিয়ে প্রচুর জলঘোলা হয়েছিল। তবে এবার মন ফাগুন ভক্তরা পড়েছেন বিপাকে।হাজার চেষ্টা করেও, সিনেমার মতো গল্প দেখিয়েও মন ফাগুন টিআরপি রেটিংয়ে ঝাঁটা খাচ্ছে লক্ষ্মী কাকিমার কাছে।আসলে গল্পটা ছিল রোমান্টিক কিন্তু বর্তমানে হয়ে গেছে থ্রিলার। সেইজন্য অনেক দর্শক পছন্দ করছেন না এই সিরিয়াল দেখতে।

কিন্তু এর মধ্যেই এমন ঘটনা ঘটলো যাতে মিঠাই ভক্তরা বলতে শুরু করে দিয়েছে মন ফাগুন তো মিঠাইকে কপি করছে। গল্পের প্রয়োজনে বুড়োবুড়ির ছদ্মবেশে এসেছিল সিড আর মিঠাই। ডক্টর জুলিয়েট এবং ডক্টর রোমিও সেজে দুজনে রুদ্রদার মন ঠিক করতে এসেছিল। কিছুদিন আগেই আমরা দেখেছি ঋষি পিহুর মান ভাঙানোর জন্য বুড়োর সাজে এসেছিল।তখন মিঠাই ভক্তরা বলেছিলেন ভাগ্যিস আদৃত আগেই বুড়ো সেজে ফেলেছিল না হলে তো বলতো কপি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে এবার মিঠাই ভক্তরা গর্বের সাথে বলছে যে মন ফাগুন মিঠাইকে তো পুরো কপি করেছে। কারণ এবার পিহু বুড়ি সেজেছে।বর্তমানে গল্পের ধারা অনুযায়ী দেখা যাচ্ছে ঋষি কে গ্রেফতার করেছে পুলিশ তার পিসেমশাই কে খুনের দায়ে। যদিও পিসেমশাই এর বডি দেখা যায়নি তবে মণিকা ইচ্ছা করে ঋষিকে ফাঁসিয়েছে। তাই এবার ঋষিকে উদ্ধার করতে সেন পরিবার পুরো পাঞ্জাবি সাজে আসছে সেন পরিবার। যেখানে পিহু সেজেছে একজন বয়স্কা পাঞ্জাবি মহিলা। একটু আগেই নতুন প্রোমো দেওয়া হয়েছে আর সেখানেই এই ঘটনা দেখা গেছে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় চলছে প্রচুর হইহল্লা। মিঠাই ভক্তরা তো একদম খেয়ে ফেলছেন মন ফাগুন ভক্তদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button