Star Jalsha Actress: দিদি থেকে এবার সোজা মায়ের চরিত্র! কাজ না পেয়ে এই অধঃপতন জনপ্রিয় নায়িকার! নতুন সিরিয়ালে নতুন রূপে আসছে জলসার অভিনেত্রী

বাংলা টেলিভিশনে কখন কোন নায়ক নায়িকা তখন চরিত্র দেখা যাবে সেটা আগে থেকে বলা মুশকিল। এমনকি মাঝে মাঝেই দেখা যায় যে অভিনেত্রী হঠাৎ করে মুখ চরিত্রে অভিনয় করছেন তাকে হঠাৎ করে দেখা গেল মা-কাকিমার ভূমিকায় অভিনয় করতে। অবাক হওয়ার মতোই কথা।

এই অভিনেত্রীর ক্ষেত্রেও ঠিক এমনটাই ঘটল। স্টার জলসার এক সময়ের অন্যতম জনপ্রিয় হিট সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এই মুহূর্তে শোনা যাচ্ছে এবার মায়ের চরিত্রে ফিরতে চলেছেন এই নায়িকা।

শেষ নায়িকাকে দেখা গিয়েছে স্টার জলসার একটি সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিকে। দিদির ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেখানে তার ভাইয়ের ভূমিকায় ছিলেন অন্যতম জনপ্রিয় অভিনেতা এবং মহিলাদের হার্টথ্রব শন ব্যানার্জী।

বুঝতে পারলেন কোন নায়িকার কথা বলছি আমরা? হ্যাঁ, তিনি হলেন গীতশ্রী রায়। দীর্ঘদিন ধরে ছোট পর্দায় বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ধারাবাহিকে বিভিন্ন চরিত্র ফুটিয়ে তুলেছেন। একটা সময় একেবারে লিড হিরোইন ছিলেন তিনি। তারপরে দীর্ঘ সময়ের জন্য উধাও হয়ে গিয়েছিলেন এবং আবার ফিরে এলেন স্টার জলসার মন ফাগুন সিরিয়ালে।

IMG 20230313 WA0014
মন ফাগুন সিরিয়াল ঋষির দিদি রুসা হয়েছিলেন গীতশ্রী। এই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল। তারপর সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করা নায়ক নায়িকাদের ফিরে আসার অপেক্ষা করছিল দর্শকরা। গীতশ্রী তার মধ্যে অন্যতম।

Komola O Sreeman Prithviraj (Star Jalsha) Actors, Cast, Upcoming Story, Wiki & More » TellyBong
স্টার জলসার পর্দায় আজ থেকে শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। শোনা যাচ্ছে তাতে দেখা যাবে তাকে মায়ের ভূমিকায়। প্রথমবার অভিনেত্রী মায়ের চরিত্রে অভিনয় করবেন। এত কম বয়সে এই ধরনের চরিত্র কেন বেছে নিলেন সেটা ভেবে যেমন দর্শকরা অবাক তেমনই উৎসাহে অপেক্ষা করছে তাকে এই নতুন চরিত্রে দেখার জন্য।

Back to top button