Mon Fagun Actress: ছিল অসাধারণ অভিনয় দক্ষতা! ‘মন ফাগুন’ শেষের পর অভিনেত্রীর ফেরার অপেক্ষায় ছিল ফ্যানেরা! নায়িকা নিজেই দিলেন সুখবর

টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’। ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। ধারাবাহিক চলাকালীন বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

Mon Phagun' actors Sean Banerjee, Srijla Guha and others share their shooting experience in Kalimpong - Times of India
ইতিমধ্যে শনের লন্ডনে একটি ছবির শুটিং হয়ে গিয়েছে। সেটি একটি ত্রিকোণ প্রেমের গল্প। সেখানে হিরো শন। তিনিই প্রোটাগনিস্ট। আর গল্পে তাঁর নায়িকা দিতিপ্রিয়া রায়। যেহেতু ত্রিকোণ প্রেমের গল্প, তাই আরও একজন নায়ক রয়েছেন অভিনেতা ঋষভ বসু। পাশাপাশি চলতি বছরের শেষেই নতুন সিরিয়াল নিয়ে আসছেন তিনি। তবে সৃজলার কামব্যাকের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

অভিনেত্রী সৃজালকে দেখার জন্য অপেক্ষায় ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা মাঝেমধ্যেই ‘মন ফাগুন’ -এর শিল্পীদের কামব্যাক নিয়ে পোস্ট করে থাকেন। অবশেষে এল একটি সু-সুখবর। কারণ ফের পর্দায় ফিরছেন দর্শক প্রিয় এই ‘মন ফাগুন’ অভিনেত্রী।

Srijla-Geetashree | Tollywood Actor Srijla Guha shares her bond with actor Geetashree Roy after ending of their serial Mon Phagun dgtl - Anandabazar
এ কথা অভিনেত্রী নিজেই এক সংবাদ মাধ্যমে জানান। শীঘ্রই নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন ‘মন ফাগুন’ ধারাবাহিকের রুশা অর্থাৎ অভিনেত্রী গীতশ্রী রায়। ঋষি-পিহুর দিদির চরিত্রে দুর্দান্ত অভিনয় ককরেছিলেন তিনি। ফের দর্শকদের মন জয় করার জন্য আরও এক ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

Geetashree Roy steals hearts with oozing charm | Times of India
উল্লেখ্য, ‘মন ফাগুন’ ধারাবাহিক চলাকালীন ফ্লোর থেকেই শুরু গীতশ্রী রায় এবং সৃজলা গুহ অর্থাৎ পিহু-রুশার বন্ধুত্ব। ধারাবাহিক শেষেও সেই বন্ধুত্ব শেষ হয়ে যায়নি। গীতশ্রী জানিয়েছিলেন, কী ভাবে সৃজলা তাঁর জীবনের গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছেন। অন্যদিকে, গীতশ্রীর প্রতি সৃজলারও একই অনুভূতি। তাই এই দুই অভিনেত্রীকে ফের একসঙ্গে কোনও ধারাবাহিকে দেখার ইচ্ছা অনেকেরই।

Back to top button