Bangla Serial

রঞ্জার কফিতে বিষ মিশিয়ে খাইয়ে তাকে মেরে ফেলল মল্লার! আদিত্য নারায়ণের মেয়ের অবস্থা দেখে চমকে উঠল সকলে,’ধারাবাহিক বন্ধ হবে নাকি?’, উঠছে প্রশ্ন

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পিলু।ধারাবাহিকটি শুরু হয়েছিল আজ থেকে পাঁচ ছয় মাস আগে নিজের গল্পের গুণেই মানুষের মন জয় করে নিয়েছে। তবে যত দিন যাচ্ছে দেখা যাচ্ছে যে, গল্পে পিলু আর আহীরের থেকে গুরুত্ব বেশি পাচ্ছে রঞ্জা এবং মল্লার।

হয়তো লেখিকা শাশ্বতী ঘোষের অন্য কোন পরিকল্পনা আছে তাই হয়তো বর্তমানে তিনি রঞ্জা এবং মল্লারকে গুরুত্ব দিচ্ছেন গল্পে। এর মধ্যেই চলে এল পিলুর নতুন প্রোমো যেটা দেখে একটু হলেও চমকে উঠেছেন দর্শকরা। পিলু এই নতুন প্রোমোতে কোথাও নেই, এই প্রোমো জুড়ে শুধু রয়েছে রঞ্জা এবং মল্লার।

নতুন প্রোমোতে আমরা দেখতে পাচ্ছি কফি খেতে গেছে রঞ্জা এবং মল্লার। সেখানে রঞ্জা কফির কাপে চুমুক দিয়ে বলবে নাইস। তখন মল্লার হেসে বলবে এই কফি কাপে বিষ মেশানো আছে আর তুমি আমাকে বাধ্য করেছো এই কাজটা করতে। সেই শুনে চমকে উঠবে রঞ্জা, তার চোখ দিয়ে জল গড়িয়ে পড়বে।

আস্তে আস্তে মাথা ঘুরতে শুরু করবে তার এবং সেখান থেকে উঠে যাবে মল্লার তখন রঞ্জা নিজের মনে বলে ভালোই হয়েছে। এরকম ভালোবাসার থেকে বিষ ভালো। এই কথা শুনে চমকে উঠবে মল্লার। এরপরে কি মল্লার দৌড়ে বাঁচাতে আসবে রঞ্জাকে? সেটা জানতে হলে আপনাকে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button