Zee vs Star: যতই পুরনো সিরিয়াল হোক গাঁটছড়া, সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিলো সেই জি বাংলা! অভিজ্ঞতায় বাঘা বাঘা নায়িকাদের গুনে গুনে দশ গোল দিলো এই সুন্দরী

বাংলা টেলিভিশনের দর্শক বরাবর তাদের ভালোবাসার মূল্য দিয়ে এসেছে। বিভিন্ন অনুষ্ঠানে বা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারা তাদের পছন্দের নায়ক নায়িকার সঙ্গ ছাড়েনি। এবারেও তাই হলো।

এই কম বয়সে এতো বড় সাফল্য খুব কম নায়িকা বা নায়ক পায় কিন্তু এই নায়িকা এখনই এত বড় পুরস্কার পেয়ে গেলো। এদিকে বয়স মাত্র ১৯। সেদিক দিয়ে প্রচুর নায়িকা রয়েছে যারা তার তুলনায় বয়স এবং অভিজ্ঞতায় বড় আর পরিপক্ক। কিন্তু তাদের ধরাশায়ী করলো এই ছোট্ট মেয়েটি।

বুঝতে পারলেন কার কথা বলছি?
বাংলায় চলা বর্তমান ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম আলোচিত সিরিয়াল হয়ে উঠেছে গৌরী এলো (Gouri Elo)। জি বাংলার এই ধারাবাহিকে গৌরীর চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maiti)। যার কথা বলছিলাম শুরুতে এ হলো সেই নায়িকা।

Gouri Elo (Zee Bangla) Serial Cast, Roles, Timing, Wiki & More
এই ধারাবাহিকে মোহনা মানে গৌরী মা কালী’র চরম ভক্ত। এমনকি মনে করা হয় সে নিজেই মা ঘোমটা কালীর অংশ। তার জীবনে অনেকটা বন্ধুর মতো মা। সে মায়ের সঙ্গে হাসে, তাঁর কাছে নিজের দুঃখ জানায়, অভিমান করে। অনেক সময় কটাক্ষের শিকার হলেও দীর্ঘ সময় ধরে টিকে রয়েছে এই ধারাবাহিক।

গ্রামের মেয়ে গৌরী আর শহরের ডাক্তারবাবু ঈশাননের বিয়ে হয়। তারা শিব ও কালির উৎস এমনটা মানে সবাই। যদিও এই বিষয়ে তারা খুব একটা অবগত নয়। তবে মাঝেমধ্যেই গৌরীকে কালী রূপ ধারণ করতে দেখা যায় বা তার শক্তির প্রকাশ ঘটে। সম্প্রতি তাদের মধ্যে সেই শক্তির বহিঃপ্রকাশ ঘটেছে। আসলে‌ ধারাবাহিক অনুযায়ী গৌরী হল দেবী ঘোমটা কালী আর তাঁর স্বামী ঈশান হলো মহাদেবের অংশ। এর ফলে মাঝে মধ্যে বিভিন্ন অসাধ্যসাধন করে ফেলে দু’জন। কখনও মাতৃরূপে ধরা দেয় গৌরী, আবার কখনও নীলকন্ঠ রূপে বিষ পান করে ফেলে ঈশান।

তবে তাদের দু’জনের সমস্যা হল শৈল মা। সম্পর্কে তিনি হলেন ঈশানের পিসি আর এখানে ভিলেন। তবে শৈল মা নিজেকে দেবতার অংশ বলে দাবি করেন। গৌরী আসায় তাঁর সমস্ত জারি জুরি শেষ হচ্ছে। গৌরীর ক্ষতি করতে সদা তৎপর।

bhaswar chatterjee on Twitter: "The Gouri Elo team https://t.co/K6xTc7hfFy" / Twitter
এই ধারাবাহিকের মূল নায়িকা জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের একসময়ের প্রতিযোগী নবাগতা মোহনা মাইতি। আর এই ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করছেন টেলি অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়। এর আগে ‘দুর্গা দূর্গেশ্বরী’তে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। জি বাংলার নতুন এই ধারাবাহিকে এই দেখা মিলছে টেলি দুনিয়ার একধিক জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রীদের।

আর এবার এই ধারাবাহিকে গৌরী চরিত্রে অসামান্য অভিনয়ের জন্য ‘টলি সিনে সম্মান’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেল নবাগতা এই অভিনেত্রী। গত ১৯শে মার্চ আয়োজিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে এই সম্মান লাভ করলো অভিনেত্রী।

gouri elo

Back to top button