বসন্তে রাইয়ের জীবনে নতুন প্রেমের ছোঁয়া! রাইকে সুখী হতে দেখে কী ভিলেন হবে শৌর্য্য? প্রোমোতে নতুন ঝলক

জি বাংলার (Zee Bangla) নতুন ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithaijhora)টিআরপি তালিকায় (trp list) জুতসই জায়গায় না করতে পারলেও, এই ধারাবাহিক নিয়ে দর্শকদের উৎসাহের অন্ত নেই। এই মুহূর্তে, ধারাবাহিকের গল্পে রাইয়ের প্রেমিক শৌর্য্যর সঙ্গে বিয়ে হয়ে গিয়েছে ছোট বোন নীলুর।

পরিস্থিতির শিকার শৌর্য্য বিয়ের পর নীলুকে জানায়, তাদের মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠতে পারেনা কোনোদিন। কারণ শৌর্য্য মনে প্রাণে রাইকেই ভালোবাসে। নিজের স্বামীর মুখে নিজের বোনের সম্পর্কে এমন কথা ক্ষুব্ধ হয় নীলু। দূরত্ব তৈরি হয় নীলু আর রাইয়ের মধ্যে।

তবে রাই আর শৌর্য্য জুটি বেশি জনপ্রিয় ছিল দর্শক মহলে। তাই রাইয়ের বোনের সঙ্গে তারই প্রেমিকের মিল দেওয়ায় চটে যান দর্শকরা। কিছুদিন আগে প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা গিয়েছিল রাইয়ের সঙ্গে তার বসের প্রেমের ইঙ্গিত। তাহলে কি এই বসন্তে রাইয়ের জীবনে আসবে শৌর্য্য নতুন প্রেম?

‘মিঠিঝোরা’ ধারাবাহিকে আসছে নয়া প্রোমো। প্রোমোতে দেখা যাবে, শৌর্য্যর মন থেকে মুছে গেছে রাই। নীলুর সঙ্গে সুখে সংসার করছে শৌর্য্য। রাইও বোনের বাড়ি কাজের পাট চুকিয়ে নিজের বাড়িতে চলে এসেছে। আর এদিকে, দোল এসে হাজির। রঙের মরশুমে ভুল-বোঝাবুঝি, মন-মালিন্য আনন্দের সঙ্গে মিলে একাকার। নীলু নিজে এসে দিদিকে রং দেবে।

আরো পড়ুন:মন খারাপ করা খবর! শিমুলের চাকরিতে যোগ দেওয়ার প্রথম দিনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করল পরাগ! মনের কথায় বিরাট ধামাকা

এই বসন্তে দুই বোনের দুরত্বের অবসান হয়েছে। নীলু দিদিকে রং দিতে দিতে বলে তোর জীবনে আবার কেউ বসন্ত নিয়ে আসবে। তার উত্তরে রাই বলে, ‘ভগবান বেশিদিন কারোর জীবন সাদাকালো রাখে না নীলু।’ আর তখন রাইয়ের সঙ্গে ধাক্কা একজনের। রাইকে বলে ‘ডিসগাস্টিং’। সব প্রেমের শুরুটা হয় তিক্ততা। তবে কি এই ব্যক্তির সঙ্গেই পূর্ব রাগের প্রথম লক্ষণ দেখা দেবে রাইয়ের?

Back to top button