Bangla Serial

Soumitrisha Kundoo: মিঠাই হিট কিন্তু মিঠি ফ্লপ তবু ‘মিঠাই-এর থেকেও ‘মিঠি’কে বেশি পছন্দ’ করে সৌমীতৃষা কুণ্ডু! সিক্রেট ফাঁস করলেন নায়িকা নিজেই

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক এখন ‘মিঠাই’। দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্রের আগমন ঘটেছে এই ধারাবাহিকে। পাশাপাশি পুরোনো চরিত্রের বিদায়ও হয়েছে। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের।

উল্লেখ্য, এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে রয়েছেন আদৃত রায়। মিঠাই এর মৃত্যুর পর প্লট ঘুরতেই টিআরপির নিরিখে ঊর্ধ্বমুখী হয়েছে এই ধারাবাহিক। বিগত কয়েকমাসে টিআরপির তালিকায় ষষ্ঠ, সপ্তম ও অষ্টম- স্থানেই ঘোরাফেরা করছে। সম্প্রতি এই ধারাবাহিক টিভির পর্দায় দু’বছর পূর্ণ করল।

পাশাপাশি এই মিঠাই ধারাবাহিককে অন্যান্য অনেক ভাষায় রিমেক হতেও দেখেছি আমরা। কিন্তু এবার শুধু ভারতে নয়, বিদেশেও পৌঁছে গেছে মিঠাই। একটি ভক্তের কথায় ‘মিঠাই’ ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে আফ্রিকাতে। ‘জি ওয়ার্ল্ড অফ আফ্রিকা’ চ্যানেলে তাদের ভাষায় সম্প্রচার হবে।

সম্প্রতি ‘মিঠাই’ ধারাবাহিকে এসেছে মিঠি। মিঠাই-এর সন্তান শাক্যর দায়িত্ব নিয়েছে এখন মিঠি। যদিও মিঠির চরিত্রে অভিনয় করছেন সৌমতৃষাই। এভাবেই মিঠি উচ্ছেবাবুর মনজয় করে এবং এই নিয়েই এগোতে থাকে মিঠি-উচ্ছেবাবুর গল্প।

তবে সৌমিতৃষা জন্য, ধারাবাহিকে মিঠাই-এর থেকেও নাকি ‘মিঠি’ বেশি পছন্দের। এই বর্তমান চরিত্রই তাঁর কাছে বেশি প্রিয়। এছাড়াও দুটি চরিত্রের মেলবন্ধন সম্পর্কে অভিনেত্রী জানান যে প্রথম প্রথম কিছু সমস্যা হলেও এখন গোটা টিম সেই বিষয়টি নিয়ে অভ্যস্ত হয়ে পড়েছে। আর এসব সম্ভব হয়েছে ধারাবাহিকের পরিচালকের অবদানে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই পিকনিকে গিয়েছিল পুরো ‘মিঠাই’ টিম। সেখানে মিঠাই-এর পূরণ সকল হারিয়ে যাওয়া চরিত্রগুলি উপস্থিত ছিল। সেখানকার ছবি শেয়ার করেছিল মিঠাই। সেই পিকনিকে ছিল সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কিরাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button