Mithai: মিঠির জন্যে গল্পে আসছে দুটো নায়ক! একজন ডাক্তার, একজন পুলিশ অফিসার! কাকে ছেড়ে কাকে বেছে নেবে মিঠি?

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতেই প্রথমেই যে ধারাবাহিকটির নাম মাথায় আসে সেটি হল জি বাংলার ‘মিঠাই’। দু-বছরেরও বেশি সময় ধরে অতিবাহিত এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে রয়েছে। নিত্যনতুন টুইস্টে জমজমাট ধারাবাহিকের প্রতিটি এপিসোড। গল্পে নানান নতুন মোড়, নতুন চমক ধারাবাহিকের প্রতি আরও উৎসুক বাড়িয়েছে দর্শকদের।

মিঠাই-উচ্ছেবাবু ছাড়াও ধারাবাহিকে আরও কিছু চরিত্র বেশ প্রিয় দর্শকদের। যেমন, রাতুল শ্রীতমা বর্তমানে রুডি অর্থাৎ রুদ্র এবং নিপার জুটি এবং ভবিষ্যতে তোর্সা এবং সোমের জুটিও। সম্প্রতি কিছু পর্বে আর দেখা যায়নি রুদ্রকে। সে ছিলেন একজন পুলিশ অফিসার। ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার সময় প্রচুর মেয়ের ক্রাশ ছিলেন তিনি।
mithi

পাশাপাশি রুদ্র এবং নিপার জুটিও বেশ পছন্দের ছিল দর্শকদের। তাই রুদ্রের অনুপস্থিতিতে তাঁকে অনেকেই মিস করেছে। এবার ফের ধারাবাহিকে ফিরে আসতে চলেছেন রুদ্র অর্থাৎ ফাহিম মির্জা। নিজের সোশ্যাল মিডিয়াতে খোদ তিনি পোস্ট করে এ কথা জানান, ‘mithai once again,,, come back’। অনেকেই মনে করছেন, মিঠির সঙ্গে রুদ্রের কিছু সম্পর্ক হতে পারে। তবে সম্প্রতি দর্শক অন্যকিছুই ইশারা পাচ্ছে।

ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকের টিআরপিও তাই তলানিতে নামতে শুরু করে। মিঠাইকে দেখার জন্য উৎসুক হয়ে ওঠে দর্শক। এরপরই মিঠাই-এর মতোই হুবহু দেখতে মিঠির আগমন। সিডের ছেলে শাক্যের প্রতি মিঠির মাতৃত্ববোধ, দুষ্টু মিঠির চটাং চটাং কথা ফের মন জয় করে নেয়। অন্যদিকে দর্শকদের অবিরাম চাহিদার জেরে মিঠাইও ফিরে আসে ধারাবাহিকে।

তবে মিঠাই আগের সব স্মৃতি ভুলে গিয়েছে। আর তাই মিঠাইকে সব মনে করে দেওয়ার চেষ্টা করছে সিড। মিঠাই-কে চিকিৎসার জন্য যে ডাক্তার এসেছে, তাঁর সঙ্গেই মিঠির সম্পর্ক হতে চলেছে বলে মনে করছেন অনেকেই। ডক্টর ব্যানার্জির সঙ্গেই মিঠির কেমিস্ট্রি এগোতে পারে। একদিকে ডক্টর ব্যানার্জি খুবই শান্ত স্বভাবের মানুষ, অন্যদিকে মিঠি খুবই দুষ্টি। তাই এই দুই চরিত্রকে এক করাতেও পারে লেখিকা, এমন সন্দেহ রয়েছে। যদিও এ নিয়ে এখনও সঠিক কোনও তথ্য পাওয়া যায়নি।

Back to top button