Mithai Comeback: অবশেষে সমস্ত অপেক্ষার অবসান! মনোহরাতে ফিরে এলো মিঠাই! মিঠি কোথায় গেল তাহলে?

দর্শকদের কাছে এই মুহূর্তে মিঠাই ধারাবাহিক অন্যতম গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে।। একের পর এক নতুন নতুন চমক আসায় দর্শকরা চোখ ফেরাতে পারছে না এই ধারাবাহিকের থেকে। তার উপরে নায়ক এবং নায়িকার অভিনয় ভক্তদের একেবারে আচ্ছন্ন করে রেখেছে।

এই মুহূর্তে মিঠাই ধারাবাহিক মিঠাই অর্থাৎ মূল চরিত্র নেই। তার বদলে এবার মনোহরাতে প্রবেশ করেছে মিঠি। কে সে? এই নিয়ে বহুদিন ধরে বহু রকম জল্পনা কল্পনা চলেছে। অবশেষে তার রহস্য সামনে এসেছে। এর মধ্যেই আবার পাল্টে গেছে সম্প্রচারের সময়।

00000084214a7b5b9ad24684891283c62146f770.jpg (1082×609)

তবে এবার আবার একটি চমক এলো ধারাবাহিকে। সন্ধ্যা ৮ টার বদলে এখন সাড়ে ছটায় দেখানো হচ্ছে ধারাবাহিক। তবে এতে হারানো জনপ্রিয়তা ফিরে পেয়েছে এটা টিআরপি থেকে বোঝা গেছে। এবার টানটান উত্তেজনার আরও একটি পর্ব আসতে চলেছে।

আসলে মিঠির নিজের বাড়ি থেকে পালিয়ে আসার কথা ইতিমধ্যেই মনোহরাতে সবাই জেনে গেছে। এক সময় ভালোবাসার টানে বাড়ি ছেড়ে কলকাতায় এসেছিল সে। কিন্তু যে প্রান্তিকের জন্য বাড়ি ছেড়েছিল সে একজন প্রতারক। এর থেকে প্রত্যাখ্যান পেয়ে যখন আশ্রয় খুজছিল তখনই একটি বিজ্ঞাপন চোখে পড়ে এবং আশ্রয় নেয় মোদক পরিবারে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
এদিকে এখানে এসে মহাবিপদে পড়েছে সে। শাক্য তাকে বাঁচাতে একটি নতুন আইডিয়া দিয়েছে। যদি এতদিন এটাই চাইছিল আর এখন দর্শকদের এই কথাকে গুরুত্ব দিয়ে এটাই হতে চলেছে ধারাবাহিকে। যদিও মিঠি পুরোপুরি মিঠাই নয় তবে এখন সে মিঠাই রূপেই থাকবে সেখানে। তাকে মিঠাই এর মত করে সাজানো হবে। যাতে তার বাবা ও প্রেমিকের চোখে ধুলো দিতে পারে সে।

মিঠিকে এভাবে সাজানোতে বাড়ির সবাই রাজি। একমাত্র সিড এটা নিয়ে কিছু জানেনা। সম্প্রীতি ধারাবাহিকের একটি নতুন ঝলক সামনে এসেছে যেখানে দেখা যায় মিঠাইয়ের মত শাড়ি পরে একই রকম সেজে সিদ্ধার্থের পাশে এসে দাঁড়িয়েছে মিঠি। তাকে দেখে চমকে গেছে উচ্ছে বাবু।

Back to top button