Mithai: হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন মিঠাই-এর সিড! কাজ করতে অক্ষম আদৃত! ধারাবাহিক সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত…

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল ‘মিঠাই’। টানা দু-বছরেরও বেশি সময় ধরে ধারাবাহিকটি চলে আসছে। নায়ক আদৃত রায় ও সৌমতৃষার জুটি বেশ প্রিয় দর্শকদের। তবে মিঠাই-এর মৃত্যুর পর হতাশ হয়ে পড়েন মিঠাই-ভক্ত দর্শকগণ। যদিও মিঠাই-এর মতো দেখতে মিঠির আগমন হয়েছিল ধারাবাহিকে। তবুও অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ফের ধারাবাহিকে নিয়ে আসে। আর তারপরই আরও বেশি ধারাবাহিকের প্রতি উৎসাহিত হয়ে পরে দর্শক।

তবে শুধু মিঠাই নয়, ধারাবাহিকের নায়ক আদৃত রায় অর্থাৎ সিডও প্রথম থেকেই দর্শকদের মন জয় করেছেন। মেয়েরাও তাঁর জন্য পাগল। তাঁর অসাধারণ অভিনয় মন কেড়েছেন সকল দর্শকদের। একের পর এক চমকপ্রদান মোড় জনপ্রিয় করে তুলেছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিককে। গল্পের লেখিকা একের পর এক গল্পে নতুন মোড় এনেছে। মিঠাই মারা যাওয়া থেকে শুরু করে মিঠাই-এর মতো দেখতে মিঠির প্রবেশ। আর তারপরই শাক্যকে নিয়ে মিঠি ও সিডি-এর পথ চলা।

বর্তমানে ফের মিঠাই-এর আগমন আরও উত্তেজনার সৃষ্টি করেছে। পাশাপাশি মিঠি ভক্তরা চিন্তায় পরে যায়। একদিকে মিঠাইকে দেখতে পেয়ে ভক্তরা যেমন খুশি হয়েছে, থেকে তেমন মিঠির জন্য অনেকেরই চিন্তা বেড়েছে। অনেকেই মনে করেন, মিঠাই এর এন্ট্রি হয়তো মিঠির বিদায় নিশ্চিত করল। তবে নায়ক সিড কোন সিদ্ধান্ত নিতে চলেছে, তাই এবার দেখার। মিঠাই-এ আরও টান টান উত্তেজনার সৃষ্টি হতে চলেছে।

আর এই পরিস্থিতিতে আদৃত রায়-এর চাপ আরও বেড়ে গিয়েছে। প্রতিদিন তাঁকে উপস্থিত হতে হচ্ছে পর্দায়। কারণ এখন তাঁর রোলই বেশি। এদিকে শোনা যাচ্ছে, নায়ক আদৃত দু-দিন ধরে ভাইরাল ফিভারে ভুগছেন। কিন্তু তাঁর মাঝেও তাঁকে কাজ করতে হচ্ছে। কারণ এখন সিড-মিঠাই নিয়েই জমে উঠেছে এই জমজমাটি পর্ব।

আর তা জেনেই খুব খুশি দর্শক। প্রিয় নায়ক যে কাজের প্রতি এতো দায়িত্বশীল, তা জেনে আরও বেশি প্রেমে পড়ছেন নায়কের। উল্লেখ্য, আমরা জানি, পরিস্থিতির চাপে পড়ে মিঠিকে বয়ে করতে বাধ্য হয় সিড। এদিকে মিঠাই-এর সঙ্গে শিবরাত্রিতে মুখোমুখি দেখাও হবে সিড-এর। এবার মিঠি ভক্তদের একটাই প্রশ্ন, তবে এবার মিঠির কি হবে? সূত্র মারফত জানা যাচ্ছে, মিঠির জন্য আসছে আরেক নায়ক। গল্প হতে চলেছে আরও বেশি চমকপ্রবণ। তবে মিঠির নায়ক চরিত্রে নতুন কেউ আসতে চলেছে নাকি ধারাবাহিকের পুরোনো কেউই, তা এখনও জানা যায়নি।

Back to top button