Mithai Wish: “আন্তর্জাতিক নারী দিবস” উপলক্ষ্যে নতুনত্ব আনল জি বাংলা! দর্শক-বন্ধুদের জন্য আপনাদের প্রিয় ‘মিঠাই’-এর বিশেষ বার্তা! ক্লিক করলেই ভরবে মন

আজ আন্তর্জাতিক নারী দিবস। প্রতিটি মহিলার দিন যারা মেয়ে হয়ে জন্মে গর্বিত। শুধু নিজেরা গর্বিত নয় বরং তাদের ভূমিকায় গর্ব অনুভব করে তাদের জন্মদাত্রী মা, জন্মদাতা পিতা এবং আপনজন সবাই। এই বিশেষ দিনের সঙ্গে আজকের যুগের সিরিয়ালগুলির ওতপ্রোতভাবে মিল রয়েছে। কারণ আজকের বেশিরভাগ সিরিয়াল শুধু নয় যুগ যুগ ধরে যে সিরিয়াল সৃষ্টি হয়ে চলেছে তার মূল কেন্দ্রে রয়েছে নারীরা।

মূলত নারীকেন্দ্রিক সিরিয়াল তৈরি করা হয় বাংলা টেলিভিশনে। শুধু বাংলা টেলিভিশন বললে ভুল হবে হিন্দি টেলিভিশনের ক্ষেত্রেও একই ভাবনা যুগের পর যুগ ধরে চলছে এবং হিট হচ্ছে। নারীর ক্ষমতায়ন এবং নারী কেন্দ্রিক গল্প তুলে ধরে নারীদেরকে এগিয়ে যাওয়ার বার্তা দেওয়া হচ্ছে প্রতিমুহূর্তে।
Bengali serial

সিরিয়ালে গল্পের গরু মাঝে মাঝে গাছে উঠে যায় এটা দর্শকদের কাছে অজানা নয় তবে তার মধ্যে দিয়েই এক এক নারীর এক এক ধরনের ভূমিকা ফুটে ওঠে সমাজে। এই মুহূর্তে জি বাংলার যে ধারাবাহিক সর্বাধিক জনপ্রিয় হয়ে উঠেছে তা হলো মিঠাই। এই সিরিয়াল দেখেনা এমন সিরিয়ালপ্রেমি দর্শক খুব কম পাওয়া যাবে খুঁজলে|

Bengali serial

চ্যানেল নির্বিশেষে বহু মানুষ এই সিরিয়ালের পোকা। আরের কেন্দ্রে যে প্রাণবন্ত মেয়েটি রয়েছে সে হলো মিঠাই রানী ওরফে সৌমীতৃষা কুণ্ডু। মাত্র ২৪ বছর বয়সে অফুরন্ত ভালোবাসা সাফল্য অর্জন করেছে সে নিজের অভিনয় জীবনে।

তাই যাদের জন্য এই সম্মান পাওয়া তাদের এক বিশেষ বার্তা দিল মিঠাই। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জি বাংলা তরফে সম্প্রতি ফেসবুকের পেজে শেয়ার করা হয়েছে একটি ভিডিও যেখানে প্রতিটি মহিলার জন্য এক বিশেষ বার্তা দেয় তাদের অনুপ্রেরণা দিতে।

Bengali serial

“নামের মতই মিষ্টি আমি ভালোবাসে সবাই, হাসি আনন্দে মাতিয়ে রাখি আমি তোমাদের মিঠাই, সব ভূমিকায় লড়তে জানি আমরা নারী, নানা রূপে জীবন ছন্দে তাল মিলাতে পারি”। শব্দগুলো শুধুমাত্র মিঠাইয়ের ক্ষেত্রে নয় প্রতিটি মহিলার ক্ষেত্রে প্রযোজ্য যারা প্রতিমুহূর্তে জীবন যুদ্ধে লড়ে চলেছেন এবং সমস্ত প্রতিকূলতাকে জয় করে চলেছেন।

Back to top button