Mithai vs Bangla Medium: মিঠাইয়ের শাড়ি ছিনতাই করল ইন্দিরা! এবার ‘মিঠাই’-এর কপি করবে ‘বাংলা মিডিয়াম’? ঝগড়া লেগে গেলো ভক্তদের

বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রথমদিন থেকে দর্শকদের মনে জায়গা দখল করে বসে রয়েছে এই ধারাবাহিক। তবে বর্তমান গল্পের মোড় ধারাবাহিকের ইতির ইশারাই করছে। ধারাবাহিকে মিঠাই-এর সাথে মিষ্টির এন্ট্রি টানটান উত্তেজনার সৃষ্টি করেছে।

মিঠাই ফিরে আসার পর থেকে আরও বেশ উত্তেজিত হয়ে পড়েছে দর্শকগণ। ধারাবাহিকের মিঠাই ভক্তদের এতো প্রিয় যে মিঠাই-এর মৃত্যুর পর অনবরত মিঠাই-এর চাহিদার মাঝে পরে একপ্রকার ধারাবাহিকের গল্প পাল্টাতে বাধ্য হয়েছে লেখিকা।

দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। পাশাপাশি মিঠাই-উচ্ছেবাবুর জুটিও প্রিয় ছিল দর্শকদের। মিঠাই-এর জন্যই যেন টিআরপি এতো ভালো জায়গায় থাকে এই ধারাবাহিকের। আর তাই এবার মিঠাইকে কপি করল ‘বাংলা মিডিয়াম’?

আর কিছু না পেরে মিঠাই-এর শাড়ি কপি করল ইন্দিরা। দেখা গেল দুই ধারাবাহিকের নায়িকার পরনে একই শাড়ি। বর্তমানে বাংলা মিডিয়ামকে নিয়ে ট্রোলের শেষ নেই। এর মধ্যে কিছু দর্শক ইন্দিরাকে পছন্দ করে আবার কেউ নয়। আর তাই টিআরপি বাড়াতে আর দর্শকদের মন জয় করতে মিঠাই-এর রাস্তায় হাঁটল ইন্দিরা, এমনই অভিযোগ নিন্দুকদের।

এটা দেখে ফের নতুন করে ট্রোলের শিকার হল ইন্দিরা। মিঠাই ভক্তদের দাবি, ইন্দিরা চুরি করেছে মিঠাই-এর শাড়ি, অন্যদিকে ইন্দিরা ভক্তদের দাবি, তার থেকেই মিঠাই নিয়েছে এই শাড়ি। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে দুই ভক্তদের লড়াই। এক দর্শক মজা করে লিখেছে, “ম্যাডাম ইন্দিরা তো ভালোই সুযোগ বুঝে হাতটান দিয়ে নিল। বুঝলে বুঝ পাতা, না বুঝলে তেজপাতা”।

Back to top button