Bangla Serial

‘মা বলেছে বেশি স্টাইল করলে মারবে’, নববর্ষে নতুন লুকে হাজির মায়ের বাধ্য ছেলে উচ্ছেবাবু, ভাইরাল ছবি

নববর্ষে বাঙালি সাধারণত সাবেকি সাজে সেজে সেলিব্রেশন করতে পছন্দ করে। এবার তেমন সাজ না হলেও অন্য সাজে ধরা দিলেন মিঠাই ধারাবাহিকের উচ্ছেবাবু ওরফে আদৃত রায়। জনপ্রিয়তার নিরিখে জি বাংলার সব ধারাবাহিককে টেক্কা দিয়ে প্রথম স্থানে বরাবর রয়েছে মিঠাই। এবার সাবেকি লুকে মাত দিলেন আদৃত।

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন আদৃত। আকাশী রঙের শার্ট আর নীল প্যান্ট করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এই ছবি দেখে রীতিমতো বুক ধুকপুকুনি বেড়ে গিয়েছে বঙ্গ তনয়াদের।

তবে ছবির পাশাপাশি নিজেকে একশন দিয়েছেন তিনি সেটাও দেখার মত। লিখেছেন ‘বেশি স্টাইল মারলে মা বকবে। শুভ নববর্ষ’। এই উপলক্ষ্যে বড়দের প্রণাম আর ছোটদের ভালোবাসা জানান তিনি। সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় এই ছবিগুলি। ছবিগুলো দেখে নতুন বছরের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

এদিকে ধারাবাহিকে বড়সড় টুইস্ট আসছে। একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা গেছে উচ্ছেবাবুর গাড়ির সঙ্গে একটি দুর্ঘটনা ঘটে যাবে। তারপরেই মিঠাইয়ের জীবন থেকে হারিয়ে যাবে তার প্রিয় উচ্ছেবাবু। এরপর আবার রকস্টার সিদ্ধার্থের একঝলক দেখানো হয়েছে। দেখার বিষয় এবার বিষয়টা ঠিক কোথায় গিয়ে দাঁড়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button