Bangla Serial

Mithai Pregnancy: সিধাইয়ের সংসারে আসছে ফুটফুটে কন্যাসন্তান! “সিমি মোদক নাম দেবে প্লিজ?” ভক্তদের আবদার রাখবে কি জি কাকু?

জি বাংলার সোনার সংসারে এবার নতুন সদস্য। শিরোনাম পড়ে নিশ্চয়ই আপনারা চমকে গেছেন? হ্যাঁ, এমনই এক টাটকা আপডেট এলো সামনে। তবে আসল বিষয়টা কী? সব জানতে হলে পুরোটা পড়ে ফেলুন চটপট।

মিঠাই ধারাবাহিক যে দর্শকদের এখন কতোটা প্রিয় হয়ে উঠেছে সেটা আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। সিড আর মিঠাইয়ের কেমিস্ট্রি শুরু থেকেই ভক্তদের মন ভরিয়ে দিয়েছে। তার উপর একের পর এক টুইস্ট। একেবারে নজর সরানো যায়নি আপডেট থেকে।

Mithai: Bengali Serial Team Mithai Arranged Birthday Celebration For  Heroin, SOUMITRISHA Shares Pictures | Mithai: লাল বেলুনে সাজানো আসর, হাজির  ৩টে কেক, জন্মদিনে পাশাপাশি মিঠাই-সিড
আর এদিকে সিধাইয়ের সংসারে একের পর এক সমস্যা লেগেই রয়েছে। কিন্তু সব নিজের বুদ্ধিতে একা হাতে সামলাচ্ছে মিঠাই রানী। পাশে পেয়েছে মোদক পরিবারের অন্যান্য সদস্যদের। সবার গুণে ধারাবাহিক এখন বেঙ্গল টপার।

Actress soumitrisha kundu spoke about her current relation with her co  actor adrit roy
এর মধ্যেই আবার সিধাইয়ের বিবাহ বার্ষিকী উদযাপন পর্ব শেষ হবার পর আরেকটা উটকো ঝামেলা এসে জুটেছে। সোনা পাচারে জড়িয়ে গেছে সিড আর মিঠাই। এখন তাদের পুলিশের জন্যে নিজের বাড়ি ছাড়তে হয়েছে। ভাড়া বাড়িতে মানিয়ে গুছিয়ে নিয়েছে। কিন্তু এই ঝামেলাও মিটে যাবে এমনটাই গোপালের কাছে প্রার্থনা করছে ভক্তরা।

Does Soumitrisha really stop talking to Adrit? Everyone's favorite Mithai  is open about it » Statusmarkets Hindi
তবে তার মধ্যেই একটা শুভ সংবাদ। যেটা জানার জন্যে আপনারা অপেক্ষা করলেন। হ্যাঁ, শোনা যাচ্ছে এবার গল্প অনেক বছর এগিয়ে যাবে। আর সময়ের নিয়মে মা-বাবা হবে সিধাই। সংসারে নাকি এবার আসছে ফুটফুটে একটা কন্যাসন্তান। এবার আসছ নাকি লক্ষ্মী। বাড়ির সবার যে কত আদরের হবে সে তা আর বলতে!

Will Mithai-Siddharth's life come with the children of the feet? There is a  lot of discussion on social media, which was disclosed by the director -  Newshost24 - Newshost24
কিন্তু এই খবর ছড়িয়ে পড়তেই আবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের নাম ঠিক করার পালা শুরু হয়ে গেছে। সিড আর মিঠাইয়ের নাম মিলিয়ে অনেকেই দাবি করছে মেয়ের নাম হোক সিমি মোদক। আইডিয়া কিন্তু খাসা। নামখানা কি পছন্দ হয়েছে জি কাকুর?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button