Adrit Roy: জি বাংলা ছেড়ে দিলো মিঠাইয়ের উচ্ছে বাবু! এবার নতুন ভূমিকায় স্টার জলসায় ফিরছে আদৃত রায়! কপাল চাপড়াচ্ছে জি ভক্তরা

জনপ্রিয় অভিনেতা আদৃত রায়-কে কেউ চেনেন না, এমন দর্শক অনেক কমই আছেন। ধারাবাহিক ‘মিঠাই’-এ অভিনয় করে তাঁর জনপ্রিয়তা আগের থেকে দুগুণ বেড়েছে। অনেক মেয়েরাই তাঁর ক্রাশ। এক কথায় বলা চলে মহিলা হৃদয়ে তিনি এখন রীতিমতো রাজ করেন। তবে শুধু স্বপ্নের সঙ্গী নয়, বাবার স্থানেও বসিয়েছে তাঁকে অনেকেই।

মিঠাইতে তিনি বাবার রোল যেভাবে পালন করছেন, যা দেখে মুগ্ধ দর্শক। এতদিন মা হারা শাক্যের প্রতি সিডের কনসার্ন আমরা সকলেই দেখেছি। এবার ছোট্ট মেয়ে মিষ্টির প্রতিও তার বাবার স্নেহ সকলকে মুগ্ধ করছে। এদিকে সেই মিষ্টির বাবা কিন্তু সিড নয়। তবুও শাক্য ও মিষ্টিকে যেভাবে ভালোবেসে যাচ্ছে সিড, তা অতুলনীয়।
Sid Adrit

আর তাই দেখে বড় থেকে ছোট সবার ‘ড্রিম ফাদার’ হয়ে উঠছে মিঠাই-এর সিড অর্থাৎ উচ্ছেবাবু। সিরিয়ালের সিদ্ধার্থ ও মিঠাই-এর জুটি দর্শকদের বেশ পছন্দ।আর অনেকবার এই গুজবও ওঠে যে তাঁদের মধ্যে অন্যকোনোও সম্পর্ক রয়েছে। যদিও তা পুরোপুরি ফেক।

তবে তিনি যে সিঙ্গেল নন, তাও তিনি তাঁর কথায় বোঝিয়ে দিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদৃতকে প্রশ্ন করা হয়, প্রেমিক হিসাবে আদৃত কেমন? নায়কের সটান জবাব, ‘এটা তো যার সঙ্গে প্রেম করছি সে বলতে পারবে’। বাস্তব জীবনে তাঁর যেমন সুনাম, ঠিক তেমনি ধারাবাহিকেও তিনি একজন শ্রেষ্ঠ মানুষ হয়ে উঠেছেন।

এবার দর্শকদের আবদার তাঁকে ষ্টার জলসায় ফিরে আস্তে হবে। যদিও তিনি এর আগে ষ্টার জলসায় কাজ করেছেন বলে জানা নেই, তবে এক দর্শক লেখেন, “অনেক হলো, এবার ঘরের ছেলে ঘরে ফিরে আসুক,,, মনে প্রাণে চাইব এবার যেন, আমাদের জলসা পুত্র স্টার জলসাতেই ফারুক”।

Back to top button