Bangla Serial

Mithai Good News: অবশেষে দর্শকদের অনুরোধ রাখতে চলেছে জি কাকু! ‘মিঠাই’ থেকে বাদ যাচ্ছে না এই দুটো চরিত্র! “সবই গোপালের দয়া”, উচ্ছ্বসিত ভক্তরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। তবে সম্প্রতি তার জনপ্রিয়তাতে বেশ অনেকটাই ভাটা পড়েছে। সবেমাত্র চ্যানেলের তরফ থেকে জানানো হয়েছে যে ১৪ ই নভেম্বর থেকে ‘মিঠাই’ এর স্লট পরিবর্তন হয়ে সন্ধ্যা ছটার ফ্ল্যাটে চলে যাচ্ছে। তবে ‘মিঠাই’য়ের জনপ্রিয়তা কমার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে একের পর এক জল্পনা উঠে এসেছে বারে বারে। তবে এবার শোনা যাচ্ছিল যে ‘মিঠাই’ ধারাবাহিক থেকে সরতে চলেছে দাদু এবং ঠাম্মির চরিত্রটি।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

প্রথমত ধারাবাহিকে বেশ গুরুত্বপূর্ণ দুটি চরিত্র একটি হল সিদ্ধার্থের দাদু সিদ্ধেশ্বর মোদক এবং ঠাম্মি সুষমা মোদক। প্রসঙ্গত এই দুই চরিত্রে আমরা ধারাবাহিকে দেখতে পাই অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী এবং অভিনেত্রী স্বাগতা বসুকে। মিঠাই এবং সিদ্ধার্থের মতই এই দুই চরিত্রকেও বাংলার দর্শক টিভির পর্দাতে ভীষণ পছন্দ করে। বলা চলে হল্লা পার্টির মত এই চরিত্র দুটিও মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তার একটি কারণ। কিন্তু শোনা গেছিল যে মিঠাই ধারাবাহিকের কিছুদিন পরে দেখানো হবে যে অনেকগুলো বছর কেটে গেছে এবং সেখানে দাদু এবং ঠাম্মির চরিত্র থাকবে না।

Mithai | Premiere Ep 364 Preview - Jan 12 2022 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube
তারপর থেকেই মিঠাই ভক্তদের মন খারাপ ছিল। প্রায়শই সোশ্যাল মিডিয়াতে দেখা যেত এই নিয়ে কথা বলতে। দাদু ঠাম্মি ছাড়া যে মনোহরাকে কেউই মানতে পারবে না। তবে এবার এক সংবাদ মাধ্যম সূত্রে খবর যে টাইম লিপের পরেও থাকছে দাদু ঠাম্মির চরিত্র।

Mithai' continues to cast its spell; tops the TRP charts again - Times of  India
প্রসঙ্গত সময়ের সাথে সাথে তাদের বয়স কিছুটা বেড়ে যাবে কিন্তু দুজনেই থাকবে মোদক পরিবারের পরবর্তী জেনারেশনের সঙ্গে। তবে মিঠাইয়ের বেশ কিছু চরিত্র আর দেখানো হবে না যেমন অমরেশ অর্থাৎ কাকাইয়ের চরিত্র। এছাড়া সিদ্ধার্থের বাবা-মা অর্থাৎ সমরেশ এবং অনুরাধার চরিত্রটিও থাকবে না বলেই শোনা যাচ্ছে। তবে সেই প্লট আবার পরিবর্তন হবে কিনা সেটাও দেখার কারণ ধারাবাহিকের স্বার্থে এখন মিটাইতে অন্যরকম গল্প আনা হতে পারে।

May be a close-up of 1 person

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button