Bangla Serial

Mithai-Sid: “এই মিঠাই রানী I Love You” শেষবারের মতো পর্দায় সিধাই ম্যাজিক! মিঠাইকে বাঁচাতে পারবে না গোপালও! তারপরেই সব শেষ?

‘মিঠাই’ ধারাবাহিকে এখন চলছে টাইম লিপ। কয়েকদিন ধরেই বেশ অনেকগুলো বছর চলে যাওয়া দেখাচ্ছে ধারাবাহিকে। ধারাবাহিকের জনপ্রিয়তা ফিরিয়ে আনার জন্য ধারাবাহিক কর্তৃপক্ষ তরফ থেকে মিঠাই এবং সিদ্ধার্থের জীবনে আনা হয়েছে তাদের ছোট গোপালকে।


তারপরেই কয়েকদিন ধরে তাকে বড় হওয়া এবং তাকে কেন্দ্র করেই মোদক পরিবারের সকল সদস্যদের দিন কিভাবে যাচ্ছে তাই দেখানো হচ্ছে। তবে সম্প্রতি একটি প্রমোতে দেখা গেছে যে মিঠাই ধারাবাহিকে মিঠাই মারা যাবে এবং তার জায়গায় একই দেখতে কিন্তু স্বভাব অন্যরকম এক মেয়ে আসবে যার নাম মিঠি।

Mithai: Soumitrisha Kundu gets a makeover as Mithi
আর তাকে নিয়েই উঠেছে নানা রকম জল্পনা যে সে কি আদেও মিঠাই নাকি অন্য কোন মেয়ে। এবার তার মধ্যেই মিঠাইয়ের সম্প্রতি একটি পর্বতে দেখা গেল মিঠাই এবং সিদ্ধার্থের লাস্ট কথা বলা। সোশ্যাল মিডিয়াতে মিঠাই ভক্তরা মনে করছে এটাই হয়তো মিঠাই এবং সিদ্ধার্থের শেষ কথোপকথন এরপরে আর মিঠাই চরিত্রে দেখা যাবে না নায়িকা সৌমিতৃষাকে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
প্রসঙ্গত ওই পর্বে দেখা যাবে, সিদ্ধার্থ: ‘এই মিঠাই রাণী I love you’

মিঠাই: ‘এ-ই………শেইম শেইম। জোরে বলতে পারবো না এখন। ছাড়ি?’

প্রসঙ্গত মিঠাই চরিত্রটি মরে যাওয়ার খবর শুনে সোশ্যাল মিডিয়াতে মিঠাই ভক্তরা দুঃখ প্রকাশ করেছে। এবার এই পর্ব সামনে আসতে তাদের দুঃখ আরও বেশ কিছুটা বেড়ে গেল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button