Bangla Serial

Sid New Girlfriend: মিঠাই চলে গেলো আর সিডের জীবনে এলো নতুন মেয়ে! না না মিঠি নয়, তাহলে কে সে?

মিঠাইতে সম্প্রতি দেখা যাচ্ছে অনেক রকম পরিবর্তন হয়েছে। সেই সঙ্গে দেখা যাচ্ছে পুরনো চরিত্র গুলোর মধ্যে অনেক চরিত্রের লুক বদল হয়েছে আবার কিছু নতুন চরিত্রের প্রবেশ ঘটেছে। কিন্তু সেই নতুন চরিত্রগুলির মধ্যে রয়েছে নতুন মুখও। আজ তাদেরই পরিচয় আমরা জানব।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5
প্রসঙ্গত ‘মিঠাই’ ধারাবাহিকে দেখা যাচ্ছে মিঠাই এর মৃত্যুর পর বেশ কয়েকটা বছর কেটে গেছে। এবং তার সাথে সাথে মনোহরাতেও অনেক বদল এসেছে। এখন সেভাবে হইহুল্লোড় করতে দেখা যায় না মোদক পরিবারের কাউকে। সেই সঙ্গে সিদ্ধার্থও আবার আগের মতো রাগী, গম্ভীর হয়ে গেছে।

Watch Latest Episodes Mithai in HD on Vi Movies and TV
তবে সেইসঙ্গে আবার ধারাবাহিকে প্রবেশ করেছে মিঠাইয়ের মতো দেখতে মিঠি চরিত্রটি। এবং মিঠির বয়ফ্রেন্ডের চরিত্রে দেখা গেছে এক অভিনেতাকে। তিনি হলেন বাংলা টেলিভিশনের একজন পরিচিত মুখ, তার নাম সাম ভট্টাচার্য। সাম হল জনপ্রিয় অভিনেতা জন ভট্টাচার্যের নিজের ভাই। এই ধারাবাহিকে ওমি আগারওয়ালের চরিত্র দেখা গিয়েছিল জনকে।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

উল্টোদিকে আবার সিদ্ধার্থের জীবনেও প্রবেশ করতে চাইছে সৌমি বলে একটি চরিত্র। যে এখন মনোহরাতেই থাকছে। সৌমি হল ধারাবাহিকের নীপার মামার মেয়ে। প্রসঙ্গত এই সৌমির চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম অর্পিতা ঘোষ। তিনি একজন নবাগতা অভিনেত্রী। তবে তিনি কিন্তু এই ইন্ডাস্ট্রিতে নতুন নয়। মডেলিং এর জগতে তিনি একজন পরিচিত মুখ। তবে অভিনেত্রী হিসেবে তার এই প্রথম কাজ এটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button