Mithai Update: মিঠাই ফিরলেও উচ্ছেবাবুর জীবনে আর ফিরবে না! সিড-মিঠির বিয়ে দিয়েই মনোহরা থেকে পালাবে মিঠাই? গল্পের নয়া মোড় হুঁশ ওড়ানোর মতো

দর্শকদের বিচারে বেঙ্গল টপার তকমা পেয়েছে ধারাবাহিক ‘মিঠাই’। একের পর এক নতুন চরিত্রের আগমন সাথে নতুন টুইস্ট। ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই ও উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি সম্পর্ক মন কেড়েছিল সকল দর্শকদের। বিশেষ করে মিঠাই রানীর দুষ্টু মিষ্টি অভিনয় মন কেড়েছিল দর্শকদের। এই মিঠাই-এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু এবং উচ্ছেবাবুর চরিত্রে রয়েছেন আদৃত রায়।

Mithai: সুসম্পন্ন সিড -মিঠাইয়ের বিয়ে! দেখুন শুভদৃষ্টি, মালা বদল থেকে সিঁদুরদানের PHOTOS - Mithai Episode Today Sidhhartha and mithai marriage at Ashram the happy family returns at monohara ...
বেশ কিছুদিন চলার পর মিঠাই-উচ্ছেবাবুর ছেলে শাক্যের জন্মের পরই মিঠাই-এর মৃত্যু হয়। এরপরই সেই জায়গায় মনোহরাতে আসে ‘মিঠি’ নামক একটি মেয়ে। মিঠাইয়ের মতো দেখতে হলেও আবভাব থেকে শুরু করে চালচলন সবকিছুই তার আলাদা মিঠির। মিঠাই-এর সন্তান শাক্যর দায়িত্ব নেয় মিঠি। মিঠি আসার পরে অনেকেই মনে করেছিল হয়তো সেই আসলে মিঠাই। কোনও কারণবশত হয়তো পুরনো স্মৃতি সে ভুলে গেছে, বা তাকে চক্রান্ত করে যারা মেরে ফেলতে চেয়েছিল তাদেরকে ধরার জন্যই অন্য রূপে ফিরেছে মিঠাই।

Watch Mithai TV Serial 20th December 2022 Full Episode 704 Online on ZEE5
কিন্তু গল্প যত এগিয়েছে ততই দর্শক বুঝতে পেরেছে যে মিঠি এবং মিঠাই দুজন আলাদা মানুষ। আর তারপর থেকেই দর্শকরা বারবার ধারাবাহিক নির্মাতাদের কাছে আবদার করত মিঠাইকে ফিরিয়ে আনার জন্য। এবার দর্শকদের ডাকে সাড়া দিয়েছে মিঠাই নির্মাতারা। আর মিঠাই-এর ফেরার কথা নিজেই ঘোষণা করেন সৌমিতৃষা। তবে এবার মিঠাই ফিরলেও হয়তো সে আর উচ্ছেবাবুর সাথে থাকবে না। কারণ মিঠাই উদার মনের মানুষ। সে হয়তো মিঠিকেই উচ্ছেবাবুর সাথে সংসার করতে বলবে।

Mithai: মিঠাই সেরা ছিল আর ভবিষ্যতেও থাকবে! বাংলা শুধু নয় এবার গোটা ভারতে সেরা মিঠাই রানী – Tolly Tales
সম্প্রতি একটি প্রমোতে দেখা গেছে, গাড়ি থেকে আহত অবস্থায় বের হচ্ছে সিদ্ধার্থ। হঠাৎ তাকে এক ঘটি জল এগিয়ে দেয় একটি বাচ্চা মেয়ে। সিদ্ধার্থ তার পরিচয় জানতে চাইলে সে বলে, সে মিষ্টি। এরপরই একজন অন্ধকারে লন্ঠন হাতে মিষ্টিকে খুঁজতে আসে। তারপরে আলোতে এলেই দেখা যায় সে মিঠাই। উচ্চেবাবুকে দেখে সে কিছুটা চমকে যায়। আর সেখানেই শেষ হয়ে যায় প্রমো।

এই প্রমো দেখার পর থেকেই মিঠাই ভক্তরা লাফাচ্ছে। কেউ বলছেন,’ মিঠি মিঠাই নয় সেটা এবার প্রমাণিত হবে’। আবার কেউ বলছেন,’ মিঠি হয়তো মিঠাইয়ের জমজ বোন। এই তথ্যটা এবার সামনে আসবে’। আবার একজন বলেছেন, “আমাদের মনোহরার বৌমা তো আবার খুব উদার মনের, দেখা গেল উনি আবার সিড-মিঠির বিয়ে দিয়ে মনোহরা থেকে বিদায় নিবে, এর আগেও যেমন এন্জিকে জায়গা ছেড়ে দিতে চেয়েছিল, এমনটা হলে খুব ভালো হবে তাই না গো,,,” যদিও এসবই দর্শকদের কল্পনা, আসলে কি হবে? মিঠাই আসলেই মিঠাই কিনা? নাকি অন্য কোন রহস্য সামনে আসবে? এখন সেটাই দেখার।

Back to top button