চর্চায় থাকতে চান ‘মিঠাই’ সৌমীতৃষা! অবশেষে আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে খুললেন মুখ

অবশেষে জুনের চার তারিখ ইতি টানছে ‘মিঠাই’। জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। ২০২১ এর জানুয়ারি মাসে শুরু হয় এই মিঠাই। প্রায় তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক, শেষের পথে এগোলেও টেলিভিশনের পর্দায় এখনও রমরমিয়ে চলছে এই সিরিয়াল। আর এই এতদিনের পথ চলার মাঝে একের পর এক নিত্যনতুন ট্যুইস্ট এসেছে গল্পে। ধারাবাহিকের হাত ধরে শুধু মিঠাই এবং সিড নয়, পরিচিতি পেয়েছেন প্রতিটি পার্শ্বচরিত্রগুলোও। যারা এই তিন বছর মিঠাই-এর সাথে ওতোপ্রোতোভাবে যুক্ত ছিলেন।

‘মিঠাই’এর ‘মনোহরা’ সেটে প্রায় ২৬ মাস এক শুটিং ফ্লোর, এক স্টুডিও, তাঁর জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে গিয়েছে। তাই মনখারাপ অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর। ৩১ শে মে মিঠাই’এর লাস্ট শুটিং। খুব বেশি দিন শুটিং বাকি নেই। ধীরে ধীরে শেষের পথের দিকে হাঁটছিলোই ‘মিঠাই’। একের পর এক ঘটনা সামনে আসছিল এই ধারাবাহিককে ঘিরে। ইতিমধ্যে ‘মিঠাই’এর মনোহরা সেট পর্যন্ত ভেঙে দেওয়া হয়েছে। সাথে পরিচালক রাজেন্দ্রপ্রসাদও ধারাবাহিক ছেড়েছে। শোনা যাচ্ছে, সেই সেটে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ আসবে।

এর মাঝেই কয়েক দিনের বিরতি নিয়েছিলেন নায়িকা। বর্তমানে সৌমী অসুস্থ রয়েছেন। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন কিছুদিন রেস্টে রয়েছেন। তবে ‘মিঠাই’এর শেষ দিন গুলোতে তিনি মিঠাই টিমের সঙ্গেই কাটাতে চান। একটি পোস্টে তিনি জানিয়েছিলেন, “১২ দিনের ছুটি নিচ্ছি।” এবার বিরতি কাটিয়ে শুটিংয়ে ফিরলেন মিঠাই ওরফে সৌমীতৃষা। সঙ্গে জানিয়ে দিলেন মিঠাই-এর লাস্ট শুটিং কবে। সৌমীতৃষা লেখেন, “আমি আর দু’দিন শুটিং করব। ৩০ এবং ৩১ মে শুটিং হবে। ৩১ মে শেষ হবে ‘মিঠাই’-এর শুটিং।”

এরপরই এক সাক্ষাৎকারে শেষবেলায় কী অনুভব করছেন সৌমীতৃষা? এই সেটের কাকে সবচেয়ে বেশি মিস্ করবেন? এর উত্তর দিতে গিয়ে অনেকটা আবেগপ্রবণ হয়ে পড়লেন অভিনেত্রী সৌমী। মিঠাই জানান, “স্টুডিয়োর প্রতিটা দেওয়ালকে মিস্ করব। এক জনের কথা শুধু বলতে পারব না। আসলে ঠিক ভাষায় খুঁজে পাচ্ছি না মনের কথা বলার। ঠিক কী কী মনে পড়বে! তবে এটা বলতে পারি মিঠাই চরিত্রটা আমায় সততা শিখিয়েছে।”

ধারাবাহিকের প্রথমদিকে আদৃত রায়ের সঙ্গে জুটিতে দেখা যায় সৌমীতৃষাকে। মিঠাই এবং সিদ্ধার্থ মোদকের জুটি নিয়ে বেশ চর্চাও হয়েছে বহুবার। যদিও পড়ে সৌমী জানিয়েছিল, তারা শুধুই ভালো বন্ধু। তবে বর্তমানে অনেকে মনে করেন, তাদের মধ্যে ভালো সম্পর্ক নেই। এমনও সোনা যায়, তাঁদের মধ্যে নাকি কথা বলাও বন্ধ। এ প্রসঙ্গে সৌমীতৃষার জানায়, “চর্চা কখনও শেষ হওয়ার নয়। আমার তো মনে হয় যত চর্চা হবে তাতে আমারও ভাল, আদৃতেরও ভাল। আমরা সব সময়ই ভাল বন্ধু ছিলাম এবং থাকব।”

Back to top button