Bangla Serial

রিকি দ্য রকস্টারের রয়েছে গার্লফ্রেন্ড, নতুন প্রেমের কাহিনী হবে কি শুরু মিঠাইতে? এসে গেল মিঠাই এর নতুন প্রোমো!

সুখে-দুখে মিষ্টিমুখে মিঠাই।এতদিন আমরা অনেক সুখের মধ্যে দিয়ে দিয়েছি কিন্তু এবার মিঠাইয়ের কাহিনীকার আমাদেরকে কিছুটা দুঃখের মধ্যে দিয়ে নিয়ে গিয়েছিলেন সিদ্ধার্থের মৃত্যু এপিসোডে। কিন্তু বর্তমানে রিকি দ্য রকস্টারের যে এপিসোড গুলো আনা হয়েছে তা দেখে মানুষ হাসতে হাসতে মরে যাচ্ছেন। রিকি রূপে সিড মনোহরাতে যা যা করছে তা দেখে হেসে কুটিপাটি খাচ্ছেন নেটিজেনরা। আদৃতকে এই ভাবে দেখবেন সেটা কেউ ভাবতেই পারেননি।

কিন্তু গল্পে তো টুইস্ট একের পর এক এসেই যাচ্ছে। কাহিনীকার শাশ্বতী ঘোষ একের পর এক নতুন কাহিনী দিয়ে মিঠাই হেটার্সদের মুখে ঝামা ঘষে যাচ্ছেন। এই রিকিই যে সিড সেটা মাঝে মাঝে প্রকাশ পেয়ে যাচ্ছে তার ব্যবহারে। মিঠাই তো অবশ্য একবারে বিশ্বাস করে নিয়েছে এইটাই সিদ্ধার্থ এবং বাড়ির লোকও আস্তে আস্তে মানতে শুরু করেছে যে এটা তাদের সিডি বয় হলেও হতে পারে।

আমরা আগেই আপনাদের একটা সম্ভাবনার কথা বলেছিলাম যে হয়তো মিঠাইতে রিকির গার্লফ্রেন্ড হিসেবে কেউ নতুন এন্ট্রি নিতে পারেন। কারণ সিডি বয়ই যে রিকি সেটা সিড সবার সামনে আনতে চায় না তাই সকলের সামনে ব্যাপারটাকে আরও বিশ্বাসযোগ্য করে তোলার জন্য সে নিজের গার্লফ্রেন্ড হিসেবে কাউকে হাজির করে তুলতে পারে।

আর এর মধ্যেই গতকাল রাতে হাজির মিঠাই এর নতুন প্রোমো। সেটা দেখে দর্শকদের মনে এবার নতুন সন্দেহ জেগেছে যে খুব সম্ভবত রিকির কোন নতুন নায়িকা সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছেন। আর এরপর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে হট্টগোল তৈরি হয়ে গেছে।

নতুন প্রোমোতে দেখানো হচ্ছে যে, রিকি বাইক নিয়ে ঢুকতে এবং তাকে ঘিরে রয়েছে তার মহিলা ভক্তরা। মিঠাই সেটা দূর থেকে দেখছে চোখে জল নিয়ে। রিকি তখন মিঠাইয়ের দিকে এগিয়ে আসছে।

তারপরে রিকি বলবে, আমায় তোমার হাতের রান্না খাওয়াবে।তখন মিঠাই চোখের জল মুছে বলবে কেন তোমার গার্লফ্রেন্ড কি ভাল রান্না করতে পারে না? তখন রিকি বলবে, না মিঠাই ম্যাম তোমার মত ভাল পারে না।

প্রোমোর ট্যাগলাইন হলো তাহলে কি শুরু হতে চলেছে নতুন প্রেমের কাহিনী?এবার মিঠাই ভক্তরা বলছেন তাহলে রিকি দ্য রকস্টারের নতুন প্রেম আসছে সিরিয়ালে। আবার অনেকে বলছেন মিঠাইকে নিজের পরিচয় দেবে রিকি,সেটাই নতুন প্রেম।সব মিলিয়ে বেশ সাসপেন্স ক্রিয়েট করেছেন শাশ্বতী ঘোষ। কবে আসল ঘটনা সামনে আসে সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button