সিড-মিঠাইয়ের মিল দেখালো আজ তাও মিঠাইয়ের নতুন প্রোমো দিল না জি বাংলা!’ইয়ার্কি হচ্ছে জি কাকু?’, ক্ষেপে লাল নেটিজেনরা

আমরা যারা সিরিয়াল দেখি তারা সব সময় চাই যে আমাদের সিরিয়াল সবথেকে ভালো ফলাফল করুক। সেখানে যখন একটা সিরিয়াল কবে থেকে শুরু হয়েছে তবে থেকে চ্যানেলকে এত জনপ্রিয়তা দিয়ে আসছে এত টিআরপি রেটিং সংগ্রহ করছে তাকে তো উচিত সেই চ্যানেলের মাথায় করে রাখা। কিন্তু বাস্তব ক্ষেত্রে দেখা যাচ্ছে যে তেমনটা হচ্ছে না।

এখানে বলা হচ্ছে মিঠাই সিরিয়ালের কথা।গত এক বছর ধরে জি বাংলার যত পরিচিতি তা কিন্তু এই মিঠাই সিরিয়ালের জন্য এটা এক বাক্যে বলছেন মিঠাই পক্ষে তার কারণ গত বছরের প্রায় পুরো সময়টা ধরেই মিঠাই টিআরপি রেটিং তালিকায় শীর্ষস্থানে ছিল। পয়লা বৈশাখের আগে সেই অ্যাক্সিডেন্টের একটা প্রোমো দেওয়া হলো।তারপরে একটা প্রোমো আসলো রিকি এবং মিঠাইয়ের কিন্তু তারপরে মিঠাইয়ের কোনো প্রোমোই নেই। মাঝে প্রিয়াঞ্জলি আসায় টিআরপি একটু কমে গিয়েছিলো কিন্তু বর্তমানে যা যা হচ্ছে তাতে টিআরপি আবার বেড়ে যাচ্ছে।

সব থেকে বড় কথা হল আজকের এপিসোডে দেখানো হলো রিকি‌ মিঠাইকে সত্যিটা বলল যে সেইই আসলে সিদ্ধার্থ। এত বড় একটা ঘটনার কোন প্রোমো জি বাংলা দিল না? যেখানে বারংবার মিঠাই চ্যানেল টপার হয়ে আসছে সেখানে কি করে জিবাংলা কর্তৃপক্ষ মিঠাই কে নিয়ে এতটা অবহেলা দেখায়? রাগে ফুঁসছেন মিঠাই ভক্তরা।জি বাংলা নতুন সিরিয়াল গৌরী এলোকে ভীষণ ভালোভাবে প্রোমোট করছে, গৌরী টিআরপি রেটিংও ভালোই পাচ্ছে।

283156457 172212988519006 4575276539935861504 n.jpg? nc cat=103&ccb=1 7& nc sid=5cd70e& nc ohc=LG5GOW1ENIIAX9fTDJ3& nc ht=scontent.fccu3 1

কিন্তু মিঠাই যখন ধারাবাহিকভাবে এত ভাল ফলাফল করছে টিআরপি রেটিং চারটে তাহলে মিঠাই কে এতটা অবহেলা করার কারণ কী? এর আগে যখন সোমের পিতৃপরিচয় ফাঁস হয়েছিল সেই সময়তেও কোনো প্রোমো দেওয়া হয়নি। কিন্তু কোনোরকম প্রোমো ছাড়াই মিঠাই দুর্দান্ত ফলাফল করছে টিআরপিতে। তবে দর্শকদের দাবি এবার অন্তত জি বাংলার মিঠাই কে নিয়ে একটু মনোযোগী হওয়া দরকার।

Back to top button