Bangla Serial

মিঠাইতে এন্ট্রি নিচ্ছে স্যান্ডির গার্লফ্রেন্ড! অভিনয় করবেন লক্ষী কাকিমা সুপারস্টারের এই বিখ্যাত অভিনেত্রী, পারবে কি ধূলোকণার সঙ্গে টক্কর দিতে?

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি, ভালবাসতে আসছে তোমায়, নাম মিঠাই।রোজ রাত আটটা বাজলে এই গানটা বিভিন্ন বাড়ি থেকে ভেসে আসে তার কারণ জি বাংলায় তখন চলে মিঠাই।দীর্ঘ দেড় বছর হয়ে গেল আমাদেরকে হাসিখুশি রেখেছে মিঠাই রানী কিন্তু নিজে এখন একদম ভালো নেই সে কারণ সিদ্ধার্থ তার জীবনে নেই অনেকদিন হয়ে গেল যদিও রিকি রয়েছে কিন্তু সে তো আর সিদ্ধার্থ হিসেবে নেই।

এর মধ্যে আমরা দেখতে পেয়েছি সিরিয়ালে অনেক নতুন সদস্য এসেছে তার মধ্যে সবথেকে প্রমিনেন্ট বোধহয় প্রিয়াঞ্জলি। যে আসলে রিকির গার্লফ্রেন্ড নয়,সিদ্ধার্থকে অ্যাক্সিডেন্ট থেকে সে বাঁচিয়েছিল এবং পরবর্তীকালে সিদ্ধার্থ তার সাহায্য নিয়ে নতুন পরিচয় গ্রহণ করেছে তার তদন্তের সুবিধার জন্য।
এছাড়াও সিরিয়ালে আমরা দেখতে পেয়েছি প্রিয়াঞ্জলির বাবাকে। যার ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি বসু এবং তাকে আহীরের বাবা হিসেবেও দেখা যাচ্ছে পিলুতে। এর মধ্যেই আমরা জানতে পারলাম যে আগামী কাল এবং পরশু রবীন্দ্র জয়ন্তী পালিত হবে মিঠাইতে।যদিও এটা নিয়ে প্রচুর বিতর্ক সৃষ্টি হয়েছে কারণ জুলাইতে কী করে রবীন্দ্রজয়ন্তী সম্ভব তবে দাদাই বলছেন যে রিকির স্মৃতি ফেরাবার জন্য এখন রবীন্দ্রজয়ন্তীর আয়োজন করা হচ্ছে।
আর এই রবীন্দ্রজয়ন্তীতেই আসবে মিঠাই এর নতুন সদস্য। প্রিক্যাপ দেখে যতদূর বোঝা যাচ্ছে স্যান্ডির গার্লফ্রেন্ড হিসেবে এন্ট্রি নিচ্ছেন এই নায়িকা।এই নায়িকার ভূমিকায় কে রয়েছে জানেন? তাকে আমরা কৃষ্ণকলিতেও দেখেছি এবং বর্তমানে দেখতে পাচ্ছি লক্ষ্মী কাকিমা সুপারস্টারে।
অভিনেত্রী অনন্যা গুহ এন্ট্রি নিচ্ছেন এই চরিত্রে। স্যান্ডির সঙ্গে তাকে মনোহরায় প্রবেশ করতে দেখা যাচ্ছে। দেখে মনে হচ্ছে স্যান্ডির গার্লফ্রেন্ড নয় তো অনন্যার উপর স্যান্ডির অবশ্যই ক্রাশ আছে। অর্থাৎ অনন্যা হল্লাপার্টিতে পরবর্তীকালে যোগ দেবে নিশ্চয়ই।আবার হয়তো এমনটাও হতে পারে লক্ষ্মী কাকিমার মেয়ে হিসেবে সে বিশেষ অতিথি হয়ে এই অনুষ্ঠানে এসেছে। এখন দেখা যাক কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button