Mithai-Mithi: “অনবরত মিঠিকে মিঠাই সাজানো হচ্ছে! ওরা বুঝতে পারে না কোথাও না কোথাও এটা দেখে আমাদের খারাপ লাগে, প্রত্যাশা তৈরি হয় ভেঙে যায়”! ঢং আর সহ্য হচ্ছে না দর্শকদের

জি বাংলার মিঠাই সিরিয়াল ধারাবাহিক প্রেমীদের একসঙ্গে অনেক কিছুর রসদ জুটিয়ে দিয়েছে। যেমন অনেক অনেক ভালোবাসার মিষ্টি মুহূর্তের উপহার দিয়েছে, তেমনই দর্শকদের কিন্তু বেশ ভালো মতো ধৈর্য্যের পরীক্ষা নিয়েছে। আর এতেই কিন্তু মাঝে টি আর পি পড়তে শুরু করে এককালে টি আর পি শীর্ষে রাজ করা ধারাবাহিকের।
Mithai

একসময় মিঠাইয়ের বেশ কিছু প্রোমোকে ঘীরে বার বার বচসার সৃষ্টি হচ্ছিল দর্শকদের মধ্যে। কারণ দর্শকরা মনে করছেন এই মিঠাইয়ের প্রতি ভালোবাসাকে নিয়েই পরিচালক ও রাইটার বারবার ছিনিমিনি খেলছেন। আর সেটাও করা হচ্ছে টি আর পির জন্য।

দর্শকদের মতে প্রমো দেখে মিঠাই অনুগামীরা বার বার ভাবছিলেন মিঠিই আসলে মিঠাই। তাই তাঁর সঙ্গে সিদ্ধার্থের বিয়ে হবে এবং সব স্মৃতি মনে পড়ে যাবে। কিন্তু সেসব কিছুই ঘটেনি। এদিকে আরও এক পর্বে দেখানো হয়েছে যে মিঠাই মিঠি সেজে আসছে।
Mithai

এছাড়াও একটি প্রমোতে দেখা যাচ্ছে মিঠাইয়ের পুড়ে মরে যাওয়ার ঘটনাস্থলে সিদ্ধার্থ গিয়েছে। সেই পর্বে দর্শক মিঠিকেই দেখতে চাইলেও অবশেষে দেখা যাহ যে মিঠাইয়ের খুনিকে ধরতে মিঠি মিঠাই সেজে আসে। এছাড়াও ধারাবাহিকে বেশ কয়েকবার মিঠাইকে পিছন থেকে দেখানোও হয়েছে। কিন্তু আদতে মিঠাইকে কিছুতেই ফিরে পাচ্ছে না তাঁর অনুগামীরা।

তাই তাঁদের রাগ মিঠাইয়ের প্রতি দুর্বলতাকে বার বার সুড়সুড়ি দিয়ে টি আর পি বাড়ানোর চেষ্টা করছে। তারপর যদিও কেটে গিয়েছে অনেক কিছু। মিঠাইকে তারপর ঘটনাক্রমে ফিরে পায় সিদ্ধার্থ, মানে তাঁর উচ্ছেবাবু। তখন আরও স্পষ্ট হয় যে মিঠাই ও মিঠি এক নয়।
Mithai

তবে তারপর ঘটে যায় অন্য ঘটনা। একটা সময়ের পর অনেকে গল্পের টুইস্টে আবার অনেকেই জোর করেই মিঠিকে ভালোবাসতে শুরু করল। তবে মিঠাই ফিরে এসেছিল আবার মিষ্টিকে নিয়ে। শাক্যকে যখন সবে মায়ের আদরে মিঠি জড়িয়ে ধরল তখনই মিঠাই ফিরে এল। অমনিই যেন ত্রিকোণ প্রেমের গন্ধ ভেসে এল।
Mithai

কিন্তু এখানেই তো মিঠাই আলাদা হয়ে দেখাল। মিঠি মিঠাইকে নিজের প্রতিপক্ষ বা শত্রু হিসেবে ভাবা গল্প এদিকেই এগোনো স্বাভাবিক বরং মিঠি খুব কিন্ত আজ মিঠি দৃঢ়কন্ঠে জানিয়ে দিলো, মিঠাই ম্যামের হাতেই এই সংসার তুলে দিয়ে সে নিশ্চিত হবে।

কিন্তু এত কিছুর পরও মিঠাইকে নিয়ে একটু বেশিই পজেসিভ যারা, তাঁরা কিছুতেই মিঠিকে সহ্য করতে পারছেন না। তাই প্রত্যেকবার মিঠাইয়ের মতো করে মিঠির সাজ তাঁদের যেন একটুও পছন্দ নয়। বার বার মিঠিকে মিঠাইয়ের মতো সাজে দেখে তাঁরা রীতিমতো বিরক্তই হচ্ছেন। আর এই বিরক্তির কারণ হিসেবে অনেকটাই নির্মাতাদের দায়ী করছেন। বরং তাঁদের দাবি, নির্মাতারা এইভাবে মিঠিকে বার বার খারাপ প্রমাণ করে দিচ্ছে, আর যারা মিঠিকে পছন্দ করতে পারেন না, তাঁদের যেন আরও বেশি করে গা জ্বলছে।

Back to top button