Mithai: পাচ্ছে না টিআরপি, পুজোর পরেই বন্ধ হবে মিঠাই! ‘জি কাকু কি কানে কানে বলে গেছে?’, নামী সংবাদমাধ্যমের রিপোর্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় তীব্র অসন্তোষ প্রকাশ মিঠাই ভক্তদের

বিগত এক বছর ধরে টিআরপি লিস্টে রাজত্ব করেছে মিঠাই রানী। কিন্তু মাঝে আবার সময় ভালো গেলেও চলতি বছরের জানুয়ারি মাস থেকে মিঠাইয়ের সিংহাসন টলমলে সৌজন্যে গাঁটছড়া এবং ধুলোকণা‌। গাঁটছড়া এসেই বাজার ধরে নিয়েছিল। মাঝে আবার একটু পড়ে গেছিল কিন্তু দুর্দান্ত গল্পের পরিবর্তন এনে আবার প্রথম স্থানটা ধরে ফেলেছে এই ধারাবাহিক।

আর এবার স্টুডিও পাড়ায় জোর গুঞ্জন, মিঠাই নাকি শেষ হতে চলেছে পুজোর পরেই।এরকম একটি সংবাদ আজ সকালে একটি নামী বেসরকারি সংবাদ মাধ্যম প্রকাশ করে আর তারপর থেকেই এই নিয়ে প্রবল বিতর্ক তৈরি হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। শত্রু মারফত জানা যাচ্ছে পুজোর পরে নাকি তিনটি নতুন ধারাবাহিক আসলে জি বাংলায় আর তার কারণে জি বাংলায় বন্ধ হতে চলেছে পিলু, লালকুঠি আর মিঠাই।এমনিতেই খড়কুটো আর খেলাঘর শেষ হওয়ার পরে একমাত্র মিঠাই সেই ধারাবাহিক যেটা প্রায় দু’বছর সম্পূর্ণ করতে চলেছে জানুয়ারি মাসে। বর্তমানে মিঠাইতে এত কম টিআরপি এসেছে যে সেটা দেখে চমকে গেছেন সকলে।

Adrit Roy
সাতসকালে নামী বেসরকারি সংবাদ মাধ্যম এরকম একটি খবর প্রকাশ করে ফেলায় মিঠাই ভক্তরা তীব্র প্রতিবাদ জুড়ে দেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এটাতো অস্বীকার করা যাবে না যে গল্পের অবনতি ঘটেছে মিঠাইতে। আজ নামী সংবাদমাধ্যম প্রকাশ করেছে বলে সেটি লোকে বিশ্বাস করতে শুরু করেছেন কিন্তু এটি যদি ছোট পোর্টাল করত তখন তারা ফেক নিউজ দিচ্ছে এরকম হয়ে যেত। যাইহোক এই সংবাদ মাধ্যমের ওপরেও তিতিবিরক্ত মিঠাই ভক্তরা কারণ ইতিমধ্যেই প্রতিপক্ষরা মিঠাইকে ট্রোল করতে শুরু করে দিয়েছেন ষ। অবশ্য মন ফাগুন যখন শেষ হয়েছিল তখন মিঠাই ভক্তরাও একই কাজ করেছিলেন।

এবার পুজোর পরে মিঠাই শেষ হবে কিনা সেটা জানার জন্য অপেক্ষা করতে হবে কিন্তু এখনই যদি গল্পের কোন বড়সড় পরিবর্তন না আনা হয় তাহলে হয়তো এই সংবাদ মাধ্যমের খবরই সত্যি হয়ে যেতে পারে।

Back to top button