Soumitrisha Kundoo: আর মিঠাইয়ে দেখা যাবে না সৌমিতৃষাকে? নিজেই দিলো পোস্ট! হঠাৎ কী হল?

দর্শকরা বার বারই প্রমাণ করেছেন, যতই নতুন সিরিয়াল এসে যাক মিঠাই চরিত্র হিসাবে তাঁদের সবথেকে কাছের ও বাড়ির মানুষ। নিজের ঘরের মেয়ে হয়ে উঠেছিল সৌমিতৃষা কুণ্ডু। দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে উঠেছেন। দর্শকদের মনে মিঠাই আজও যেন সবথেকে বড় জায়গায় রয়েছে। কিন্তু টি আর পির দিক দিয়ে মিঠাই পিছিয়ে অনেকের থেকে। কিন্তু মিঠাইয়ের ক্রেজ ঠিক কীরকম তা তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ বোলালেই বোঝা যায়।

এখন সোশ্যাল মিডিয়ার দরুণ অনুরাগীরা নিজেদের কথা ও পছন্দের বিষয় এখন বেশ ভালো করে জন্য যায়। এবং মাঝে মধ্যে দর্শকের ভালোবাসা আর টি আর পি রেজাল্ট কিছুক্ষেত্রে হাতে হাত মেলালেও, সবক্ষেত্রে বজায় রাখতে পারে না। তার সবথেকে বড় প্রমাণ মিঠাই। তাঁর সোশ্যাল মিডিয়াতেই বেশ ভালো ভিড় জমায় তাঁর অনুরাগীরা। এই কারণেই তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা সাড়ে ৬০০ হাজারেরও বেশি।

সেখানেই নিজের দৈনন্দিন জীবনের ছবি ও ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। আর সেখানেই তাঁর অনুরাগীরা ভির জমায়। কিছু কিছু ফ্যানপেজ তৈরি করেও তাঁর সম্পর্কে নানারকম আপডেট দিতে থাকেন। কিন্তু সম্প্রতি মিঠাই অর্থাৎ সৌমিতৃষার একটি পোস্টকে ঘীরে জল্পনার সৃষ্টি হয়েছে। আর তাতে বেশ ভালোরকম শোরগোল পড়ে গিয়েছে।

পোস্টটিতে দেখা যাচ্ছে একটি সাদা কাগজে সৌমিতৃষা লিখেছেন, আমি আমার ঘরকে মিস করব। ২৬ তারিখ আবার দেখা হচ্ছে। আর এই লেখা দেখেই প্রথমে যারা এক ঝটকায় পোস্টটি দেখেছেন, বেশ ভালো মতো ভয় পেয়ে গিয়েছিলেন। তাহলে কি আর শ্যুট করবেন না সৌমিতৃষা! আর কেনই বা ঘরকে মিস করবেন তিনি? কোথায় যাচ্ছেন!

অবশ্য পোস্টটিকে ভালো করে দেখলে এসব জল্পনা থাকবে না। পোস্টটি মূলত তাঁর জন্মদিনকে ঘীরে। তাঁর জন্মদিন সামনের ২৪ ফেব্রুয়ারি। আর সেই উদ্দেশ্যেই জন্মদিন পালন করতে তিনি প্লেনে চড়ে রওনা হয়েছেন। আর তাই জন্যই নিজেই নিজেকে একটি সুন্দর নোট লিখেছেন। কিন্তু ঠিক কোথায় যাচ্ছেন, তা কিন্তু পোস্ট দেখে বোঝার উপায় নেই!

Back to top button