Anurager Choya Vs Mithai: সোনা-রুপা আসতেই টিআরপিতে ‘অনুরাগের ছোঁয়া’র রাজ! এবার শাক্য-মিষ্টিকে এনে জোড়া বোমা ফাটাবে জি! ‘মিঠাই’য়ের হারানো সিংহাসন ফিরে পাবে কি?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। নতুন বছর পরার সাথে সাথে প্রায় প্রতি সপ্তাতে স্টার জলসার এই ধারাবাহিককেই টিআরপি তালিকা শীর্ষস্থান দখল করতে দেখা যাচ্ছে। প্রথম দিকে জনপ্রিয়তা থাকলেও এর আগে কখনোই শীর্ষস্থানে দেখতে পাওয়া যায়নি অনুরাগের ছোঁয়াকে।

তবে গল্পে সূর্য দীপার যমজ মেয়ে সোনা রুপা আসার পর থেকেই টিআরপি তালিকায় টপার অনুরাগের ছোঁয়া। সকলেই জানে সোনার আধো আধো কথা এবং রুপার পাকা পাকা কথায় মজেছে দর্শক। সেই সঙ্গে এই দুই খুদের অসাধারণ অভিনয় মুগ্ধ করছে দর্শককে যার ফল প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় পাওয়া যাচ্ছে।

উল্টোদিকে একটা সময় ৫৬ বার টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করা ধারাবাহিক জি বাংলার ‘মিঠাই’। এখন সেটি কে টিআরপি তালিকায় খুঁজে পাওয়া দুষ্কর হয়ে দাঁড়িয়েছে। মিঠাইকে মেরে দেওয়ার পর থেকেই এই ধারাবাহিকের টিআরপি একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। অবশ্য ধারাবাহিক কর্তৃপক্ষ মাঝে মিঠাই সিদ্ধার্থের ছেলে শাক্যকে নিয়ে এসে ভেবেছিল টিআরপি তালিকায় হয়তো ভালো ফল করবে।

কিন্তু সেটাও হয়নি। মিঠি এবং শাক্যকে নিয়ে আসার পরে কিছুটা টিআরপি উঠলেও আবার টিআরপি পড়ে যায় এই ধারাবাহিকের। তাই এবার শাক্যকে ভুলে মিষ্টিকে নিয়ে এলো মিঠাই নির্মাতারা! শাক্যকে এনে যেহেতু টিআরপি তালিকায় কোনরকম প্রভাব পড়েনি তাই এবার এই ছোট্ট মেয়েটিকে দিয়েই আরো একবার বেঙ্গল টপার হতে চাইছে মিঠাই!

যেহেতু অনুরাগের ছোঁয়াতে সোনা এবং রুপাকে নিয়ে আসার পরেই এই ধারাবাহিকের টিআরপি ফল খুব ভালো হয়ে গেছে। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়াকে বেঙ্গল টপার হতে কেউ আটকাতে পারছে না সেই জন্যই এবার মিঠাই ধারাবাহিকের নির্মাতারা এই একই পন্থা অবলম্বন করলো এমনটাই বলছে দর্শকরা। তবে এবার দেখার মিষ্টিকে এনে টিআরপি তালিকায় আরো একবার মিঠাই রাজ করতে পারে কিনা!

Back to top button