Bangla Serial

মিঠাইকে কপি সাহেবের চিঠির,নায়িকাকে নায়কের গাড়ি নিয়ে ধাক্কা দেওয়ার হুবহু একই দৃশ্য দেখানো হল! ‘এভাবে কি পারবে মিঠাইকে হারিয়ে টপার হতে?’ হাসছেন নেটিজেনরা

মাত্র দু’দিন হয়েছে শুরু হয়েছে সাহেবের চিঠি নামক নতুন একটি ধারাবাহিক। অভিনয় করছেন প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। মোহর ধারাবাহিকের শঙ্খ এখানে একজন রকস্টার। দেবচন্দ্রিমা একজন মহিলা পোস্টমাস্টার। এই নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিকের গল্প।

তবে শুরুতে প্রথম পর্ব অনেকেরই ভালো লেগেছে কারণ প্রতীক সেনের বড় ফ্যানবেস রয়েছে। সে দিক থেকে দেখতে গেলে দেবচন্দ্রিমার ফ্যান ফলোইং সংখ্যাও কিছু কম নয়। অন্যদিকে এই ধারাবাহিকে চিঠি লেখার পুরনো স্বাদ ফিরে এসেছে। তাই অনেকেই আগ্রহ নিয়ে দেখতে শুরু করেছে এই নতুন ধারাবাহিক।

তবে শুরুর দিকে দর্শকের আপত্তি রয়েছে যে প্রতীক এবং দেবচন্দ্রিমাকে যুগল হিসেবে মানাচ্ছে না। এদিকে মিঠাই এর ভক্তরা চিৎকার-চেঁচামেচি শুরু করে দিয়েছে এই ধারাবাহিকটিকে নিয়ে। কেনো?

মিঠাই ধারাবাহিকের দর্শকদের দাবি মিঠাইকে কপি করছে সাহেবের চিঠি। কেন এমন দাবি উঠলো? আসলে দুটি ধারাবাহিকই মূল চরিত্র অর্থাৎ নায়ক রকস্টারের চরিত্রে অভিনয় করছে। মিঠাই ধারাবাহিকে রয়েছে আদৃত রায় এবং এই ধারাবাহিকে রয়েছে প্রতীক সেন।

পাশাপাশি একটা দৃশ্য রয়েছে যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে নতুন করে। মিঠাই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন দেখা গিয়েছিল যে জনাই থেকে মিঠাই মুন্নী নামে নিজের সাইকেলে চেপে মিষ্টি নিয়ে কলকাতায় বিক্রি করতে আসত।

এভাবে একদিন সে ধাক্কা খায় উচ্ছে বাবুর গাড়ির সামনে। তখন গাড়িতে ছিল তোর্সা। মিঠাইয়ের সমস্ত মিষ্টি মাঝ রাস্তায় পড়ে যায়। ঠিক একই রকম দৃশ্য দেখানো হয়েছে সাহেবের চিঠি ধারাবাহিকে। সাহেবের গাড়ির সঙ্গে ধাক্কা খেয়েছে চিঠি। তখন রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ল তার সমস্ত চিঠি। আর ঠিক এই সময়েই গাড়িতে ছিল সাহেবের বান্ধবী রাই।

এই দুই ঘটনার মধ্যে প্রচুর মিল রয়েছে বলে দাবি করছে মিঠাই এর ভক্তরা। পাশাপাশি দেখানো হয়েছে মিঠাই এবং চিঠি দু’জনেই ছিল গরীব এবং পরিশ্রমী। অন্যদিকে সিডি বয় বেশ অহংকারী ছিল। এদিকে সাহেব বেশ বদমেজাজি। ফলে কয়েকটা ঘটনা একইরকম রয়েছে বলে রেগে গিয়েছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button