Bangla Serial

Mithai-Gouri: মিঠাইয়ের থেকে টিআরপিতে বেশি নম্বর পেয়েছে গৌরী এলো, তাই ঘুরিয়ে মিঠাই রানী ধারাবাহিকের মধ্যেই নাচতে নাচতে বাচ্চা মেয়ে গৌরীকে অপমান করে দিল! দৃশ্য দেখে স্তম্ভিত দর্শকরা

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি ভালবাসতে আসছে তোমায় নাম মিঠাই। এই গানটা শুনলেই মনে হয় যে এই তো আর কিছুক্ষণ পরে শুরু হচ্ছে মিঠাই ধারাবাহিক। দর্শকদের চাপে মিঠাইয়ের টিআরপিতে এখন অনেকটা কমেছে তার কারণ বর্তমানে যে গল্প দেখানো হয়েছিল গত দু সপ্তাহ ধরে লোকে সেটা একদম মেনে নেয় নি।গত সপ্তাহে মিঠাই পঞ্চম স্থানে চলে গেছে।
এর মধ্যেই মিঠাই হয়তো এই সপ্তাহে টিআরপি অনেকটা বাড়িয়ে নেবে কারণ গত দুদিনে দেখানো হয়েছে সমরেশ এবং অনুরাধার বিয়ে। মিঠাই পেয়েছে নতুন শাশুড়ি মা। এতেই তো চমকে গেছেন দর্শকরা। কারণ এই বয়সে এসে নিজে উদ্যোগ নিয়ে শ্বশুরের একাকীত্ব কাটাতে মিঠাই অনুরাধা ম্যামের সঙ্গে তার বিয়ে দিয়েছে। এরকম দৃষ্টান্ত খুব একটা দেখা যায় না কিন্তু সিদ্ধান্তটা খুব বিচক্ষণ হয়েছে বলে মত দূরদৃষ্টিসম্পন্ন দর্শকদের। এ কথা সত্যি মিঠাই এবং সিদ্ধার্থ সেটেল ডাউন করেছে আবার শ্রীতমা এবং রাতুলও এখন একটা জায়গায় পৌঁছেছে তাহলে সমরেশের সারা জীবন একা থাকার তো কোন মানে হয় না। আর সমরেশকে সুখী দেখলে আরতিও কষ্ট পাবে না। তাই বুদ্ধিমতী এবং সুন্দর মানসিকতা সম্পন্ন অনুরাধা কে শাশুড়ি হিসেবে নিয়ে এসে মিঠাই খুবই বিবেচকের পরিচয় দিয়েছে।

মনোহরাতে হয়েছে বিবাহের অনুষ্ঠান এবং সেখানেই মিঠাই রানী নাচ করেছে। পিপি তাকে প্রথম নাচ শিখিয়েছে এখন সে নাচে খুবই দক্ষ। তবে অনেক নেটিজেন বলছেন যে নাচের মধ্যে দিয়েই মিঠাই গৌরী এলোর গৌরীকে অপমান করে দিয়েছে। আগের সপ্তাহে মিঠাই গৌরীর থেকেও কম নম্বর পেয়েছে তাই বোধহয় মিঠাইয়ের রাগ থেকে গেছিল।
সেইজন্যে মনোহরাতে যখন নাচ করছিল মিঠাই তখন নাচের মধ্যে দিয়েই গৌরীকে সে কথা শুনিয়ে দিয়েছে। অনেকেই ভাবছেন যে কী করে এটা সম্ভব তাই তো? আসলে মিঠাই নেচেছে ইনি বিনি টাপা টিনি গানে। সেখানে একটা লাইন ছিল ফুলোকোটি ধুলোকুটি গৌরী হেন ঝি। এইটা শুনে অনেকে বলছেন দেখেছ গৌরীকে ঝি বললো মিঠাই।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

আসলে পুরোটাই মজাচ্ছলে করেছেন কয়েকজন। অনেকে বলছেন এই যদি হয় তাহলে তো শাশুড়ি মাকে বুড়ো বর পেয়েছো বলেও ঠুকেছেন মিঠাই। কারণ তার পরের লাইনেই তো রয়েছে তোর কপালে বুঢ়হা বর করব আমি কী? আসলে গোটা ব্যাপারটাই পুরোই মজার ছলে নেওয়া হয়েছে। মিঠাই ভক্তরা কেউ রাগ করবেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button