Bangla Serial

কী সর্বনাশ! বিয়ে করে ফেললো ঋদ্ধি আর মিঠাই, ভাইরাল তাদের বিয়ের ছবি

সিরিয়াল নিয়ে মাতামাতি করে সাধারণ মানুষ এ কথা তো আমরা সকলেই জানি। কিন্তু অনেক সময় সেই বাড়াবাড়িটা মাত্রা ছাড়িয়ে যায়। সিরিয়ালের তারকাদের নিয়ে ভুলভাল খবর প্রায়শই থাকেন তাদের ভক্তরা। তাদের ছবি নিয়ে এডিটিং করে অনেকেই বাড়াবাড়ি করেন।

এবার সোশ্যাল মিডিয়াতেই দেখা গেল, ঋদ্ধি আর মিঠাই এর বিয়ে হয়ে গেছে। অন্যদিকে নন্দা আর সিদ্ধার্থ বিয়ে করে ফেলেছে। মোহর আর প্রতীকের বিয়ে হয়ে গেছে।পিহু আর আলতা ফড়িংয়ের নায়ক বিয়ে করেছে।খড়ি বিয়ে করেছে ঋষিরাজকে। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আপনারা ভাবছেন তো এসব কী লেখা হচ্ছে। আসলেই সকলের মত আমাদের প্রতিবেদকেরও চোখ কপালে উঠে গেছিল যে ছবিগুলো দেখে।বর্তমানে ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটররা পয়সা উপার্জনের জন্য যে কতটা নীচে নামতে পারে না এটা না দেখলে বিশ্বাস করা যেত না।

কেবলমাত্র লোকে যাতে ভিডিও ক্লিক করে দেখে সেই জন্য এরকম ফটো এডিটিং করে বসানো হয়েছে।যেখানে জি বাংলা সিরিয়ালের চরিত্রের সাথে স্টার জলসার সিরিয়ালের চরিত্রদের বিয়ে দেওয়া হয়েছে। আমার দুটো আলাদা সিরিয়ালের চরিত্রের মধ্যে বিয়ে দেওয়া হয়েছে।


ছবিটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে এবং সকলেই এটা নিয়ে প্রচণ্ড ট্রোলিং করছেন। সকলেই বলছেন যে তাহলে কি সত্যিই নন্দা এবং সিডের মধ্যে প্রেম রয়েছে? আবার মিঠাই আর ঋদ্ধিকে দেখে অনেকেরই ভালো লেগেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button