Bangla Serial

শুটিং সেটে আবার গুরুতর আহত সৌমিতৃষা! তবু ওই নিয়েই করল শুটিং, মিঠাইয়ের ডেডিকেশন কে কুর্নিশ জানাচ্ছে সকলে,দেখুন ভিডিও

সে যে ভীষণ মিষ্টি তাকে চিনি চিনি, ভালবাসতে আসছে তোমায় নাম মিঠাই। এই গানটা শুনলেই দর্শকদের মন ভালো হয়ে যায়। প্রতিদিন রাত আটটা মানেই মানুষের কাছে ভরপুর আনন্দ। জি বাংলায় সেই সময় হয় মিঠাই ধারাবাহিকটি। পুরোপুরি ফ্যামিলি ড্রামা, চিরাচরিত সেই পারিবারিক কূটকচালি নেই।দুষ্টু বুদ্ধি অবশ্যই আছে কিন্তু সেগুলো মিঠাই আর সিদ্ধার্থ ভালোভাবেই‌ ট্যাকল করে।

তবে অভিনয় করতে গিয়ে অভিনেতাদের যে কত বিপদের সম্মুখীন হতে হয় তা তাদের নিজের মুখ থেকে না শুনলে বোঝা যায় না। আমরা সকলেই জানি বিগত কয়েকদিন ধরে আদৃত বেশ অসুস্থ। কিন্তু সেই অসুস্থতা নিয়েই সে শুটিং চালিয়ে গেছে। সিরিয়ালে তার চোখ মুখ দেখেই বোঝা যাচ্ছে যে তার শরীর ভালো নেই। অন্যদিকে কয়েক মাস আগেই নীপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহা ভাঙা পা নিয়ে অভিনয় করেছে।

এখন আমার জানা গেল সকলের প্রিয় মিঠাই রানী একসিডেন্ট করেছে।খুব সম্ভবত আগামী দিনে স্কুটি নিয়ে কোনো এপিসোড হতে চলেছে সেই জন্য মিঠাই অর্থাৎ সৌমি স্কুটি চালানো শিখছিল। আর সেটা শিখতে গিয়ে এই সে প্রচন্ড জোরে একসিডেন্ট করেছে। পায়ে রক্ত জমে গেছে, কাঁধে লেগেছে, বুকে লেগেছে।

এত পর্যন্ত পড়ে সকলেই হয়তো ভাবছেন তাহলে মিঠাই নিশ্চয়ই রেস্টে রয়েছে।কিন্তু সেটা নয় সেই নিয়েই সৌমি রবীন্দ্রজয়ন্তীর দিন নাচের পারফরম্যান্সের শুটিংটা করেছিল। আপনারা সত্যিই কি কেউ বুঝতে পেরেছিলেন যে মিঠাই এর ডানপায়ে অতটা আঘাত লেগেছে?যন্ত্রণা নিয়েই মিঠাই শুটিং করেছিল। দুটো পায়ের ভর সে এক পায়ে দিচ্ছিল তাই পরের দিন তার বাঁ পায়ে মাসল ক্র্যাম্প হয় কিন্তু তাও সে শুটিং থেকে ছুটি নেয়নি। এটাই বোধহয় মিঠাইয়ের ডেডিকেশন যাকে কুর্নিশ জানাচ্ছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button