Bangla Serial

Mithai Breaking: মিঠাইকে ওমির গুলি! রুদ্র নিপার বিয়েতে ঘটলো অঘটন! নতুন প্রোমোতে মিঠাইয়ের মৃত্যু দেখে চমকে উঠল দর্শক! শেষ হয়ে গেল সিরিয়াল?

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা কতটা এখনকার দর্শকদের মধ্যে সেটা আলাদা করে লিখে প্রকাশ করা যায় না। কারণ খুব কম সময়ের মধ্যেই অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু যে জনপ্রিয়তা এবং সাফল্য অর্জন করেছেন সেটা যে কোন অভিনেত্রীর পক্ষে শিক্ষণীয়। অবশ্য শুধু নায়িকা নন পাশাপাশি রয়েছেন বাংলার ন্যাশনাল ক্রাশ আদৃত রায়। দুজনের জুটি আর দুষ্টু মিষ্টি রোমান্স উপভোগ করে দর্শকরা।


তবে সম্প্রতি ধারাবাহিকের জনপ্রিয়তায় একটু ভাটা পড়েছিল যা বোঝা গেল টিআরপি ফলাফল দেখে। এতে মন খারাপ হয়ে গেছিল দর্শকদের। এর পাশাপাশি পরবর্তী এপিসোডের আগাম ঝলক দেখানো হচ্ছিল না চ্যানেল কর্তৃপক্ষের তরফে। ফলে অনেক দর্শকের অভিযোগ ছিল যে তারা আসন্ন পর্বগুলি মিস করে যাচ্ছে কারণ জানতে পারছে না কী হতে চলেছে পরবর্তীতে।


তবে আজ সকালবেলা মিঠাই ভক্তদের মন একটু ভালো ছিল কারণ পঞ্চম স্থান থেকে চতুর্থ স্থানে উঠে এসেছে মিঠাই। কিন্তু এরমধ্যে আবার একটি খারাপ খবর চলে এলো।


দর্শকদের ক্ষোভের মাঝে মন ভালো করে দিল চ্যানেল কর্তৃপক্ষ। এবার সামনে এলো নতুন পর্বের একটি ঝলক। তবে সেই ঝলক দেখে রীতিমতো আঁতকে উঠল মিঠাই ভক্তরা। কেউ কেউ তো আবার কেঁদে ফেলল।

ওই ভিডিওতে যেটা দেখানো হয়েছে সেটা মেনে নিতে পারছে না কেউই। তবে এই ভিডিও থেকে এটা পরিস্কার যে যখন এই এপিসোড দেখানো হবে তখন মিঠাইয়ের টিআরপি হুহু করে বেড়ে যাবে। কী রয়েছে সেই ভিডিওতে?

আসলে ওই ভিডিওতে দেখা গেছে রুদ্র আর নিপার বিয়ে হয়েছে। বিয়ের আয়োজন চলছে আর সমরেশ অনুরাধা সবাইকে সাহায্য করছে। এদিকে আজ সকালে জানা গেছে ওমি আগারওয়াল আবার ফিরে আসছে।
অনেকেই ভেবেছিল ওমি ফিরে আসাতে হয়তো নিপার সঙ্গে তার বিয়ে হবে। কিন্তু এমনটা হয়নি। তবে যেটা হয়েছে সেটা অস্বাভাবিক এবং অনাকাঙ্ক্ষিত সেটা বলাই বাহুল্য। কারণ দেখা গেছে সিদ্ধার্থকে গুলি করতে যাবে ওমি আর সেই সময় তার সামনে চলে আসে মিঠাই। তাই গুলিটা লেগে যায় মিঠাইয়ের শরীরে। পড়ে যায় মিঠাই।

এই ভিডিও দেখে দর্শকদের মাথা কাজ করা বন্ধ করে দিয়েছে এমনটাই জানিয়েছে তারা। এর কারণ দর্শকরা বুঝতে পারছে না আদৌ মিঠাই জীবিত থাকবে কিনা। আর মিঠাই জীবিত না থাকলে ধারাবাহিক যে শেষ করে দেওয়া হবে সেটা বুঝতে বাকি নেই তাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button