Bangla Serial

স্টেজে উঠে উচ্ছে বাবুকে নিয়ে কথা বলল মিঠাই রানী! হঠাৎ আবেগপ্রবণ অভিনেত্রী! এমন কী হলো? দেখুন ভিডিও

মিঠাই রানী বাঙালি সিরিয়াল প্রেমী দর্শকদের মনের কোন জায়গায় রয়েছে তা আলাদা করে লিখে প্রকাশ করার প্রয়োজন পড়ে না।। ধারাবাহিক শুরু হবার পর থেকে সঙ্গে সঙ্গে খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করে ফেলে। এর মূল কারণ হলো মিঠাই এবং উচ্ছে বাবুর দুষ্টু-মিষ্টি কেমিস্ট্রি।

ধারাবাহিকের এই দুই মূল চরিত্র যেভাবে তাদের ধরে রেখেছে এবং ধারাবাহিককে ক্রমাগত টিআরপি রেটিং- এর দিক দিয়ে ভালো ফলাফল এনে দিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। তবে এই জনপ্রিয়তা বজায় রাখতে তারকাদের মাঝে মাঝেই নানা মঞ্চে অনুষ্ঠান করতে হয়।

তেমনই অনুষ্ঠানে সম্প্রতি দেখা গেল মিঠাই রানী অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডুকে। নিজের নাম যেভাবে ধরে রেখেছেন তিনি এই কম বয়সেই সেটা সত্যিই অতুলনীয়। গেরুয়া এবং গোলাপী শাড়ি পড়ে হাজির হয়েছিল এই নায়িকা। সেখানে এমন এক ঘটনা ঘটে গেল যে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল সেই ভিডিও।

ভিডিওতে দেখা গেল মিঠাইয়ের মতই সেজে এবং সেই একই অঙ্গভঙ্গিতে কথা বলছে সৌমী। মিঠাইয়ের সেই আধাভাঙ্গা ইংরেজি সব কিছুই নকল করে দেখাচ্ছে সে। এমনকি স্টেজে উঠে নিজের উচ্ছে বাবুকে নিয়েও কথা বলল মিঠাই রানী।

এভাবেই গোটা স্টেজ ঐদিন মাতিয়ে তুলেছিল এই নায়িকা। তবে যেটা মূল লক্ষ্যনীয় বিষয় এই ভিডিওতে তা হল উচ্ছে বাবুকে নিয়ে কথা বলতে গিয়ে হঠাৎ করে আবেগপ্রবণ হয়ে পড়ল অভিনেত্রী। মিঠাই জানিয়েছে সে নিজে যতটা বকবক করে, উচ্ছে বাবু একেবারেই কথা বলে না।

পাশাপাশি মিঠাই বলে তার উচ্ছে বাবু স্মার্ট আর মিঠাই স্টুপিড। তাই মিঠাইয়ের সঙ্গে উচ্ছে বাবুর কোন তুলনা হয় না, এমনটাই বলেছে সৌমীতৃষা। এদিকে বর্তমানে তরুণীদের হৃদপিণ্ড কাঁপিয়ে তুলেছে আদৃত রায় মানে মিঠাইয়ের উচ্ছে বাবু। ফলে তাকে নিয়েও মেয়েদের মাতামাতি ঠিক কোন পর্যায়ে সেটা আলাদা করে প্রকাশ করার প্রয়োজন নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button