Bangla Serial

মিঠাইয়ের শ্বশুরের কীর্তি হলো ফাঁস! অনুরাধা ছাড়াও আরো সাত নারীর সঙ্গে সম্পর্ক! মাথায় হাত দর্শকদের

বাংলা সিরিয়াল জগতের দীর্ঘদিনের টপার হয়ে থেকেছে মিঠাই। জি বাংলার এই একটি ধারাবাহিক বাকি চ্যানেলের বেশ কিছু ধারাবাহিককে টেক্কা দিতে সক্ষম। বহুবারের প্রমাণ পাওয়া গেছে টিআরপি ফলাফলের দিক থেকে। মিঠাই এবং উচ্ছে বাবুর জুটি দর্শকরা ভুলতে চায় না। তার মধ্যে তো উচ্ছে বাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায় এমনিতেই বাঙালি মেয়েদের ক্রাশ হয়ে উঠেছে।

ইদানিংকালে মিঠাইকে নিয়ে বেড়েছে অনুরাগীদের অভিযোগ। কারণ ধারাবাহিকের আগাম পর্বের ঝলক আগের মত আর শেয়ার করা হয় না চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। ফলে দর্শক ভালো ভালো এপিসোড মিস করে যাওয়ার আশঙ্কা রয়েছে।

জি বাংলা খ্যাত এই ধারাবাহিকে তুলে ধরা হয়েছে মিঠাইয়ের নিজের শ্বশুরের বিয়ে। এই বিষয়টা অনেকেরই পছন্দ হয়নি। তারা প্রশ্ন করেছে বাঙালি সংস্কৃতি নিয়ে।

তবে মিঠাইয়ে সপক্ষেও দাঁড়িয়েছে অনেকে। তাদের দাবি মিঠাই আর হচ্ছে বাবু চার হাত এক করে দিতে পেরেছে সমরেশ এবং অনুরাধার। ফলে দুজনকে আর মনে মনে একাকিত্বের কষ্ট ভোগ করতে হবে না।

উল্লেখ্য, সমরেশ ওরফে কৌশিক চক্রবর্তীকে গম্ভীর প্রকৃতির অভিনেতা হিসেবে দেখে এসেছে দর্শক। নাটক আরণ্যের ইতিকথা দিয়েই শুরু তাঁর অভিনয়।মাঝে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। আর ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও পা রেখেছেন।

বর্তমানে একসঙ্গে প্রায় তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন মিঠাইয়ের শ্বশুর সমরেশবাবু। মিঠাই সিরিয়ালে এক প্রকার জাঁদরেল শ্বশুর হিসাবেই দেখানো হয়েছে কৌশিক চক্রবর্তীকে। কিন্তু এখন অনেকটা পাল্টে গেছেন তিনি মিঠাইয়ের চাপে। তাইতো, বৌমা বিয়ের কথা তুলতেই সেটা অস্বীকার করতে পারেননি তিনি। কিন্তু কৌশিক চক্রবর্তীর এই বিয়ের বিষয়টা একেবারেই ভালো চোখে দেখছে না দর্শকরা।
অনেকের দাবি, ইতিমধ্যে বিয়ে ও পরকীয়া মিলিয়ে মোট সাতজনের সঙ্গে সম্পর্কে আছেন। ভাবছেন এক ব্যক্তি কিভাবে সাতজন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক রাখতে পারেন? আসলে বর্তমানে মিঠাই নিয়ে মোট তিনটি ধারাবাহিকে কাজ করছেন সমরেশের চরিত্রে অভিনয় করা কৌশিক। এই সকল ধারাবাহিকে তাঁর বিয়ে ও পরকীয়া মিলিয়ে অনুরাধা ছাড়াও মোট সাত জন নারীর সঙ্গে সম্পর্ক দেখানো হয়েছে। মন ফাগুনে মণিকা ও মধুবনী, পিলু’তে রিজুলা ও কল্যাণী এবং মিঠাইতে আরতি, জয়িতা ও অনুরাধার সঙ্গে সম্পর্ক রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button