Anurager Choya vs Mithai: টিআরপি পেতে মিঠাইয়ের মেয়ে এত পাকা দেখানো হলো! অনুরাগের ছোঁয়াকে কপি করেছে মিঠাই! নিন্দুকদের ধুয়ে দিল সিধাই ভক্তরা

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে কখনোই আলাদা করে বলার কিছু থাকে না। এই ধারাবাহিকের সঙ্গে দু বছরের যুক্ত হয়ে গেছে তাদের ভক্তদের একাধিক আবেগ। তাই এই সিরিয়াল কিংবা সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের নাম দর্শকদের কাছে দারুন ভাবে প্রিয়। তাদের নিয়ে কেউ কিছু বললে সে কথা মিঠাই ভক্তরা মুখ বুঝে সহ্য করে না। তবে বর্তমানে বাংলা সিরিয়ালের জগতে রাজ করছে স্টার জলসার কয়েক সপ্তাহ ধরে বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’।

1452351 h 6ab8208dd301
দিদি মিস সোশ্যাল মিডিয়াতে অনুরাগের ছোঁয়ার ভক্ত সংখ্যাও বেড়ে চলেছে। উল্টোদিকে মিঠাইতে মিঠুনের মেয়ে মিষ্টির এন্ট্রি হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে সকলে বলছে এই গল্প নাকি কপি করা। অনুরাগের ছোঁয়া সিরিয়ালের ভক্তদের দাবি দীপার মেয়ে রুপাকে দেখেই মিঠাইতে মিষ্টিকে আনা হয়েছে।

এ কথা বলার কারন হল মোদক পরিবারের যে নতুন খুদে সদস্য এসেছে সে কথাবার্তায় বেশ পটু। যা দেখে দর্শকদের মনে হয়েছে ইচ্ছে করেই রুপাকে দেখে মিঠাইয়ের জনপ্রিয়তা বাড়ানোর জন্য এই চরিত্র আনা হয়েছে। তবে এইভাবে প্রিয় সিরিয়ালের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ উঠতে দেখে হাত গুটিয়ে বসে থাকেননি মিঠাই ভক্তরাও।

তাই এবার মিঠাইয়ের সাথে অনুরাগের ছোঁয়ার ঠিক কতটা মিল তা এক ভক্ত চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে। হিন্দুদের মুখে একেবারে ঝামা ঘষে এক ভক্ত লিখেছে, ‘মিঠাই = অনুরাগের ছোঁয়া। অনুরাগে মিশকা ষড়যন্ত্র করে আলাদা করে দিলো এদিকেও মিঠাইকেও কোনো এক অদৃশ্য মিশ্কা shorjontro করে আলাদা করে দিলো। দিপার বাচ্চাকে সূর্য স্বীকার করেনি এদিকে মিঠাই এর বাচ্চাকেও সিড স্বীকার করেনি’।

mithai anurager chowa misti
তিনি আরও লিখেছেন ‘দীপার হসপিটালে দুটো মেয়ে হয়েছে এদিকে মিঠাই এরও হয়তো দুটো মেয়ে হয়েছে ,, হতেই পারে একটা মেয়েকে জলসা ফ্যানরা লুকিয়ে রেখেছে। এতোকিছু কপি করলো ঠিক আছে , কিন্তু তারপর আবার মিঠাই এর মেয়েটাকেও পাকা হতে হলো কেন মিঠাই এর মেয়ে কেন পাকা হবে ???.. মিঠাই এর মেয়েকে তো বোবা করতে পারতো। পাকা হওয়ার অধিকার সুধু দীপার মেয়ের। এভাবে হুবহু টুকে দেওয়ার পরেও কোন লজ্জায় মিঠাই ফ্যানরা উঁচু গুলায় কথা বলে’।

Back to top button