Gaatchora-Mithai: একজন নিজের স্ত্রীর স্মৃতি ফেরাতে প্রাণপাত করছে, অন্যজনের কোন‌ও চেষ্টাই নেই সে শুধু রোম্যান্স করতে ব্যস্ত! ‘পৃথিবীর শ্রেষ্ঠ স্বামী’ সিদ্ধার্থর তুলনা টেনে ঋদ্ধিমানকে কটাক্ষ মিঠাই ভক্তদের

জি বাংলা(Zee Bangla) এবং স্টার জলসা(Star Jalsha) বাংলা ধারাবাহিকের জগতে দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। টিআরপি দখলের লড়াই সব সময় চলতে থাকে এই দুই চ্যানেলের মধ্যে। কখনও এগিয়ে যায় স্টার জলসা আবার কখনও এগিয়ে যায় জি বাংলা। আর এই দুই চ্যানেলে চলা বিভিন্ন ধারাবাহিকগুলিও(Serial)একে অপরের প্রতিদ্বন্দী। একাধিক টুইস্ট এনে সবসময় দর্শক টানার চেষ্টা করে এই দুই ধারাবাহিক।

আর একটা সময় পর্যন্ত স্টার জলসার অন্যতম বড় প্রতিদ্বন্দ্বী ছিল জি বাংলা’র ধারাবাহিক মিঠাই। টিআরপি তালিকায় প্রথম স্থান থেকে তাঁকে টলানো ছিল দুঃসাধ্য। একটা সময় টিআরপির কুইন বলা হত তাঁকে। তবে পরে জলসার ধারাবাহিক গাঁটছড়া এসে এই ধারাবাহিককে স্থানচ্যূত করে। কিন্তু টিআরপি তালিকায় বিরাট বড় উদাহরণ হয়ে থেকে গেছে মিঠাই।
Screenshot 20230305 082904 Instagram

তবে শুধু চ্যানেল নয়, লড়াই চলতে থাকে ভক্তদের মধ্যেও! যেমন ফের লড়াই লেগেছে গাঁটছড়া ও মিঠাই ভক্তদের মধ্যে! দুটি ধারাবাহিকেই কিছুদিন আগে একই প্লট দেখা গেছে। যেখানে গাঁটছড়া’র খড়ি আর ‘মিঠাই’-এর মিঠাই দুজনেই নিজেদের মূল চরিত্র থেকে কিছুদিনের জন্য বিদায় নিয়েছিলেন। খড়ি ফিরেছিলেন ঈশা রূপে আর মিঠাই মিঠি রূপে। কিন্তু ধারাবাহিকের গল্প অনুযায়ী গাঁটছড়া’র ঈশা আদতে খড়ি হিসেবে প্রকাশ্যে আসেন। কিন্তু মিঠাই ধারাবাহিকে দেখা যায় মিঠি নয় মিঠাই আলাদা একটি চরিত্র।
khori

মাঝেমধ্যেই সিদ্ধার্থ এবং ঋদ্ধিমানকে নিয়ে তুলনায় নেমে পড়েন তাঁদের ভক্তরা। জি বাংলার সিদ্ধার্থ না স্টার জলসার ঋদ্ধিমান কে বেশি আদর্শবান, কে কতটা ভালো, কে নিজের স্ত্রীর প্রতি বেশি যত্নবান এইসব নিয়ে ঝগড়া ঝামেলা কটাক্ষ সোশ্যাল মাধ্যমে লেগেই থাকে। যেমন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক মিঠাই ভক্ত ঋদ্ধিমানকে কটাক্ষ করে লিখেছেন, “মিঠাই এবং গাঁটছড়া স্টার জলসা এবং জি বাংলার সবচেয়ে পুরনো দুটি শো। ‌ দুটি ধারাবাহিকেরই হিউজ ফ্যানবেস। তবুও কতই না difference দুটো সিরিয়ালেই নায়িকার স্মৃতিভ্রংশ হওয়ার পর একটার নায়ক সব কিছু উপেক্ষা করে স্ত্রী এর স্মৃতি ফেরানোর চেষ্টায় নিমগ্ন, আর অন্যটায় নায়কের কোনো চেষ্টাই নেই স্ত্রীর স্মৃতি ফেরানোর, সে সমানে চেষ্টা করছে স্ত্রী এর কাছে আসার, রোমান্স করার। কবে বুঝবে এরা যে ভালোবাসায় মনটাই আসল। এটাই অন্য সব সিরিয়ালের সঙ্গে মিঠাই এর পার্থক্য। সিধাই best! Sid is the best husband in the world”
gat 1

Back to top button