সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট দেখে অঝোরে কাঁদছে ভক্ত! ভাইরাল আদৃতের মহিলা ভক্তের কীর্তি

বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ধীরে ধীরে বাড়ছে বাঙালিদের মধ্যে। নতুন নতুন বিষয়বস্তু নিয়ে ধারাবাহিক তৈরি হওয়ায় তা আকর্ষিত মনে হচ্ছে দর্শকদের কাছে। এর মধ্যে অন্যতম হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। মিঠাই এবং গুরুগম্ভীর ছেলে সিদ্ধার্থের জুটি অনেকের খুব পছন্দের। আর তাই সিদ্ধার্থর দুর্ঘটনার পর ভাইরাল হয়ে গেল এক মহিলা ভক্ত।

আসলে পছন্দের চরিত্রগুলির খুশিতে ফ্যানেরা যেমন আনন্দে মেতে ওঠে ঠিক তেমন মিঠাই-সিডের কষ্ট দেখলে চোখ জলে ভরে ওঠে। তেমনটা হলো এক মিঠাই ভক্তের ক্ষেত্রে। একটি মহিলা কেঁদে ভাসালো সিদ্ধার্থের দুর্ঘটনার কথাকে কেন্দ্র করে।

ধারাবাহিকে দেখানো হচ্ছে গল্পের নায়ক সিদ্ধার্থের অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের গাড়ি অ্যাক্সিডেন্ট হয়েছে। আর এই দৃশ্য দেখে কেঁদে ফেলল এই মহিলা। সেটাই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মিঠাইয়ের নন্দা অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী তার ইনস্টা স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন। তারপরে সেটা ভাইরাল হয়ে যায় সব জায়গায়।

Kaushambhi post

এ ঘটনার পরিপ্রেক্ষিতে অনেকেই অনেক রকম মতামত রেখেছে। কারোর কাছে বিষয়টি হাস্যকর ঠেকেছে কেউ আবার সমব্যথী হয়েছে ওই মহিলার দুঃখে। কেউ আবার লিখেছে ভাগ্যিস সে কোনো সিরিয়াল দেখে না নইলে হয়তো সেও কাঁদতে কাঁদতে কিশমিশের মতো শুকিয়ে যেত এতদিনে।

Back to top button