Bangla Serial

কিশমিশের সাকসেস পার্টিতে মিঠাই আর সানির জমিয়ে নাচ!ভাইরাল তাদের নাচের ছবি,ভাঙা পায়েই নাচছে মিঠাই

টলিউডের বর্তমানে একমাত্র সুপারস্টার বলা হয় দেবকে, এরকমটাই বলে থাকেন তার ভক্তরা।জিৎয়ের ভক্তরা অবশ্য বলেন আসল সুপারস্টার হল জিৎ। যদিও এই সুপারস্টারদের নিজেদের মধ্যে কিন্তু খুব ভাব যতই ভক্তদের মধ্যে ঝামেলা লাগুক না কেন। সেজন্যেই জিতের শো স্মার্ট জোড়িতে কিশমিশের প্রোমোশন করতে এসেছিলেন দেব রুক্মিণী।

বিগত পঁচিশ দিন ধরে রমরমিয়ে চলছে কিশমিশ।দেব রুক্মিণীর সিনেমাটি সাধারণ মানুষের মন জয় করেছে এবং রুক্মিণীর অভিনয় বিশেষ করে প্রশংসিত হয়েছে। দেবের কপালটা খুব ভালো বলতে হবে। গোলন্দাজ,টনিক তারপর কিশমিশ, পরপর তিনটি সিনেমা সুপারহিট। এবার কলকাতার একটি পাঁচতারা হোটেলে কিশমিশের সাকসেস পার্টি আয়োজন করেছিলেন দেব রুক্মিণী।

সেখানেই টেলিপাড়ার একাধিক অভিনেতা-অভিনেত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন তারা। দেবের খুব কাছের মানুষ টেলিপাড়ার এই কলাকুশলীরা। প্রিমিয়ারে ও দেখা গিয়েছিল এদের। আপনি বুঝতেই পারছেন কোন দু’জনকে এখানে দেখা যাচ্ছে।

বলা হচ্ছে মিঠাই আর প্রিয়াঙ্কা বাবলি ভট্টাচার্যের কথা। এরা দেবের খুব কাছের মানুষ। সিনেমার প্রিমিয়ারেও এদের দেখা গেছিল। আর কাল সাকসেস পার্টিতেও দেখা গেল দুজনকে। একসঙ্গে ছবি তো পাওয়া গেছে কিন্তু আরো একটি ভিডিও আমাদের হাতে এসেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি মিঠাই আর প্রিয়াঙ্কা মনের আনন্দে নেচে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka bhattacharjee (@priyankabhattacharjeebubly)

দুজনেই অত্যন্ত দক্ষ নৃত্যশিল্পী এবং মিঠাইয়ের পায়ে কিন্তু চোট লেগেছে ছটফটে প্রাণবন্ত মেয়েটির সেদিকে খেয়াল নেই। সে নিজের মনের আনন্দে নেচে যাচ্ছে প্রিয়াংকার সঙ্গে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। মিঠাই এর ভক্তরা প্রচন্ড খুশি তাকে এরকম হাসিখুশি থাকতে দেখে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button