Bangla Serial

Mithai-Mon Phagun: পিহু গুলি খেয়ে লুটিয়ে পড়েছিল টুবাইদার কোলে আর মিঠাইকে গুলি খাওয়ার পর কোলে তুলে নিল উচ্ছে বাবু! মিঠাই গুলি খাওয়া কপি করেছে মনফাগুন থেকে, জোরদার দাবি তুলেছে পিহুর ভক্তরা

সোশ্যাল মিডিয়ায় যে দুটো ধারাবাহিকের ফ্যানদের মধ্যে সব সময় লড়াই হয় তারা হলো মিঠাই আর মন ফাগুন। মিঠাই বরাবর টিআরপি রেটিং তালিকায় প্রথম দিকে থাকে কিন্তু মন ফাগুনকে অল্প সময়ে খুঁজে পাওয়া যায়। আর গতকাল তো মন ফাগুনকে লক্ষ্মী কাকিমার সামনে খুঁজেই পাওয়া যায়নি। লক্ষ্মী কাকিমা দ্বিতীয় স্থানে সেখানে মন ফাগুন কত দূরে তার কোন ঠিক নেই।সেই নিয়ে মন ফাগুন ভক্তরা খুব বেশি প্রতিবাদ করে উঠতে পারেনি গতকাল কারণ তারা জানেন যে তারা মুখ খুললেই ঝামা খাবেন। তারা এখন ব্যস্ত অন্যদিকে।

গতকাল সন্ধ্যাবেলায় এসেছে মিঠাইয়ের নতুন প্রোমো। সেখানে এক ঢিলে দুই পাখি মেরেছে জি কর্তৃপক্ষ। তারা দেখিয়েছে যে রুদ্র আর নীপার বিয়ে হচ্ছে আর সেই সঙ্গে ওমি আগারওয়াল ফিরে এসেছে। ওমি আগারওয়াল আড়াল থেকে গুলি করবে উচ্ছেবাবুকে এবং তাকে বাঁচাতে গিয়ে গুলি লাগবে মিঠাইয়ের।মিঠাই পড়ে যাবে আর তাকে তুলে ধরবে উচ্ছে বাবু। আর এটা দেখেই কপি কপি বলে চিৎকার শুরু করেছেন মন ফাগুন ভক্তরা।

বেশ কয়েক সপ্তাহ আগে এরকম একটা সিনেমাটিক প্রোমো আনা হয়েছিল যেখানে সৌমেন পেছন থেকে গুলি করেছিল কোমরে আর পিহু পড়ে যায় মাটিতে। এরপর পিহু কে এরকম ভাবেই তুলে ধরে ঋষি। এমন ফাগুন ভক্তদের দাবি যে নায়িকার গুলি লেগেছে দেখিয়ে এই যে টিআরপি টানার চেষ্টা করছে মিঠাই সেটা তো মন ফাগুন থেকেই কপি করা হয়েছে।

যদিও মিঠাই ভক্তরা এই দাবি শুনে হেসে খুন। তারা বলছে যে মিঠাই থেকে যে আস্ত একসিডেন্টটা কপি করে দেওয়া হলো সেটা তো বলছে না মন ফাগুন ভক্তরা।এই যে অ্যাক্সিডেন্ট দেখানো হবে যেখানে ঋষি জলে ডুবে যাবে আর তারপরে ঋষির মৃতদেহ নিয়ে আসা হবে আর পিহু বলবে আমি বিশ্বাস করি না টুবাইদা মারা গেছে। এটা তো মিঠাই ও বলেছিল যে আমি বিশ্বাস করি উচ্ছে বাবু বেঁচে আছে। এর বেলা মন ফাগুন ভক্তরা চুপ কেন?

মিঠাই ভক্তদের দাবি যে মন ফাগুন ভক্তরা তো এখন টিআরপি লিস্টে অনেক নিচে নেমে গেছে তাই তাদের মাথা খারাপ হয়ে গেছে দুঃখে। তাই এখনই এক্সিডেন্ট এর কনসেপ্ট চুরি করতে হচ্ছে মিঠাই থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button